logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০২০, ১৫:০৬
আপডেট : ১৪ মে ২০২০, ১৭:২২

সুমির নথ, ইমনের মেন্ডোলিন ও পাভেলের ড্রামস ১০ লাখে বিক্রি

chirkut,
ছবি ফেসবুক থেকে
চিরকুট ব্যান্ডের সুমির নথ, ইমনের মেন্ডোলিন ও পাভেলের ড্রামস নিলামে ১০ লাখ টাকায় বিক্রি হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাতে চিরকুট ব্যান্ডের তিন সদস্যের ব্যবহার করা এ জিনিসগুলো ১০ লাখ টাকায় নিলামে কিনে নেয় অস্ট্রেলিয়াপ্রবাসী জায়েদি সজীবের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান।

বিড ৩ লাখ টাকা থেকে শুরু হলেও প্রথমেই এটার দাম এক লাফে ৩ লাখ ৩৩ হাজার অফার করেন আমেরিকান প্রবাসী তারেক নামের এক ভদ্রলোক। তিনি জানান, এই সুযোগে তিনি বিদেশের মাটিতে বসে দেশের জন্য কিছু একটা করার সুযোগ মিস করতে চান না।

১ ঘণ্টার এই পর্বে প্রতি মুহূর্তে বিড বাড়তে থাকে। দুবাই থেকে দিদার নামের একজন তার বোনের জন্য এই প্যাকেজটি কেনার তাগিদে ৪ লাখ টাকা বিড করেন। তারপর আস্তে আস্তে সেই বিড বাড়তেই থাকে। অসংখ্য প্রাইভেট বিডার ছাড়াও একটি ইউনিভার্সিটির একটি স্টুডেন্ট ক্লাব এবং একটা গার্মেন্টস প্রতিষ্ঠানও অংশগ্রহণ করেন এই বিডে। শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া প্রবাসী জায়েদি সজীব এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান নির্ধারিত সময়ের মধ্যে ১০ লাখ টাকায় বিডটা ক্লোজ করেন।

সুমীর নথটি তিনি ২০১৬ সালে কিনেছিলেন। শখের এই নথ পরে কনসার্ট ও টেলিভিশনের অনুষ্ঠানে হাজির হন তিনি। স্কটল্যান্ড থেকে আনা পাভেল আরীনের কাস্টম মেইড ড্রামস কিট। ইমনের প্রিয় মেন্ডোলিন, যা দিয়ে ‘আয়নাবাজি’ সিনেমার ‘না বুঝি দুনিয়া’সহ অসংখ্য জনপ্রিয় গান করেছেন এবং গত ৫ বছরে দেশ-বিদেশের অসংখ্য কনসার্টে বাজিয়েছেন। ‘অকশন ফর অ্যাকশন’ ফেসবুক পেজ থেকে বুধবার দিবাগত রাতের এই নিলাম কার্যক্রমের লাইভ আয়োজনটি করা হয়।

এম

 

RTVPLUS