logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

ছেলে রণবীরের সঙ্গে সম্পর্ক কেমন ছিল ঋষির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ এপ্রিল ২০২০, ১৯:৪০ | আপডেট : ৩০ এপ্রিল ২০২০, ২০:৪৫
রণবীর কাপুর, ঋষি কাপুর,
ছবিতে বাবা-ছেলে
বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর গেল দুই বছর ধরে ব্লাড ক্যানসারের চিকিৎসা নিচ্ছিলেন। দীর্ঘ অসুস্থতার সময় স্ত্রী নীতু আর দুই সন্তান রণবীর ও ঋদ্ধিমা বাবার পাশে ছিলেন। আমেরিকায় চিকিৎসা নিয়েছেন ঋষি।

সেখানে প্রায়ই যেতেন রণবীর। বাবার দেখাশোনা করতেন। দেশে ফেরার পর বেশ কিছুদিন হলো বাবা-মায়ের সঙ্গে একই বাড়িতে থাকছিলেন রণবীর।
বাবা ছেলের সম্পর্ক কেমন ছিল? এক সাক্ষাৎকারে সেকথা নিজেই বলেছেন ঋষি। তাকে একটি টক শোয়ে প্রশ্ন করা হয়েছিল রণবীর আপনার সামনে ধূমপান করেন না। আপনি কী খুব রক্ষণশীল? জবাবে ঋষি কাপুর বলেছিলেন, না, একেবারেই আমি রক্ষণশীল নই। জেনরেশন অনুযায়ী সবকিছু বদলে যায়। ও আমার সঙ্গে বসে মদ্যপান করে, ধূমপানও করতে পারে। তবে রণবীর সেটা করে না, আর এখানে রক্ষণশীলতার ব্যাপার নয়। আমি বাবার সামনে ধূমপান করতাম না। আমার বাবা রাজ কাপুরও তার বাবা অর্থাৎ আমার দাদুর সামনে ধূমপান করতেন না। রণবীরও আমার সামনে করে না। এটা একটা শ্রদ্ধা থেকেই চলে আসছে। এভাবেই আমি ওকে তৈরি করেছি।

ওই সাক্ষাৎকারে ঋষি কাপুরকে প্রশ্ন করা হয়, রণবীরের বান্ধবীকে নিয়ে বিরক্ত?  ঋষি বলেন, না, কখনোই না। রণবীর তো বান্ধবীদের নিয়ে বাড়িতে আসে। এমনকি ওর বান্ধবীকে নিয়ে যে বাড়িতে থাকে আমি সেখানেও গিয়েছি।

সেসময় ক্যাটরিনার সঙ্গে রণবীরের প্রেম ছিল। মেয়েটি ক্যাটরিনা কিনা না জাতে চাইলে তিনি বলেছিলেন, কী জানি, কী বেশ নাম। তবে হ্যাঁ ও (ক্যাটরিনা) আছে তাদের মধ্যে। (বলেই হেসে ফেসে ফেলেন ঋষি) বলেন, আমি কিন্তু খারাপ অভিনেতা নই।

বাবা-ছেলের সম্পর্ক নিয়ে ঋষি আরও বলেন, আমি ওই রকম বাবা নই, যে  ছেলের সঙ্গে বসে খারাপ মশকরা করবে। তবে রণবীরকে আমি বেঁধে রাখি এমনটাও না। তবে আমরা কথা বললে বেশি কাজ নিয়েই কথা বলি। তবে রণবীর আমার থেকেও নীতুর বেশি কাছের। কারণ বহু বছর আগে আমি যখন কাজে ব্যস্ত থাকতাম, নীতুই ওদের বড় করেছে। তাই মা-ছেলের বন্ডিং বেশি ভালো।

ভারতীয় গণমাধ্যমের খবর, ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্ক ঋষি কাপুর ও নীতু কাপুর কারও পছন্দ ছিল না। এজন্য রণবীর প্রথম বাড়ি থেকে ক্যাটরিনার সঙ্গে আলাদা কেনা ফ্ল্যাটে থাকতে শুরু করেন। একটা সময় প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় রণবীরের। রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়াকে বেশ পছন্দ করতেন ঋষি কাপুর। তিনি চেয়েছিলেন আলিয়ার সঙ্গে রণবীরের বিয়েটা তাড়াতাড়ি হয়ে যাক।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়