logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

ইয়ামির জবাব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ মার্চ ২০২০, ২২:০২
ইয়ামি গৌতম
ইয়ামি গৌতম

ভারতীয় চিত্রনায়িকা ইয়ামি গৌতম। তিনি একজন মডেল হিসেবেও সফল। 'ভিকি ডোনার' কিংবা 'কাবিল' সিনেমার জন্য বেশ জনপ্রিয় তিনি। আরও বেশ কিছু সংখ্যক সিনেমায় দেখা গেছে তাকে। বলিউড, তামিল বা তেলেগু সবকটি ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন ইয়ামি। আচার-ব্যবহারেও প্রশংসার দাবি রাখেন তিনি।

কিন্তু হঠাৎ কি হলো নায়িকার। তার বিরুদ্ধে বিস্তর অভিযোগ উঠেছে। তিনি নাকি আসামের সংস্কৃতিকে অপমান করেছেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়াও সরব। সম্প্রতি আসাম গিয়েছিলেন ইয়ামি গৌতম। সেখানে বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন অনুরাগীরা। হঠাৎই এক অনুরাগী ইয়ামিকে গামোসাপরাতে যান। আচমকা এমন কাণ্ডে কিছুটা অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। তখন খানিকটা পিছিয়ে আসেন তিনি। এই ভিডিও  সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় লাগেনি। মুহূর্তে সেটি ভাইরালও হয়ে যায়। ইয়ামির এমন আচরণের সমালোচনা শুরু করে নেটিজেনরা।

এদিকে টুইটারে ইয়ামি লিখেছেন, তিনি আত্মরক্ষা করতে চেয়েছিলেন। তাই ওভাবে সরে এসেছিলেন। আর কোনও অভিপ্রায় ছিল না তার।

অভিনেত্রীর ভাষ্য, যদি কোনও ব্যক্তি অতিরিক্ত কাছে এলে কোনও নারী অস্বস্তিবোধ করে তাহলে সেই ভাব প্রকাশ করার অধিকার নিশ্চয়ই ওই নারীর আছে? বিষয়টি আমার ক্ষেত্রেও তেমনি ঘটেছিল। কারও ভাবাবেগে আঘাত করার ইচ্ছে ছিল না আমার।

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৩৭৪২০ ২৫২৯৪৪ ৬৭২৬০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়