logo
  • ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে জাহ্নবীর আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩০
শ্রীদেবী, মৃত্যুবার্ষিকী, জাহ্নবী, পোস্ট,
শ্রীদেবী ও জাহ্নবী।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি সকালে বলিউড ভক্তদের মন আচমকাই খারাপ হয়েছিল। কারণ ছিল বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর খবর। দুবাইয়ে ননদের ছেলে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে গিয়ে হোটেলের বাথটবে ডুবে মৃত্যু হয় সুপারস্টার শ্রীদেবীর। তখনও মুক্তি পায়নি শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর প্রথম ছবি। মায়ের মৃত্যু গভীরভাবে নাড়িয়ে দিয়েছিল তাকে এবং বোন খুশিকেও। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ধীরে ধীরে সামলে উঠেছেন শোক। নিজেকে ব্যস্ত রেখেছেন একের পর এক কাজে। তবে শোক কাটিয়ে উঠলেও মাকে আজও সমানভাবে মিস করেন জাহ্নবী কাপুর।

শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে মায়ের সঙ্গে অতীতের একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে জাহ্নবী লিখেছেন মাত্র একটি বাক্য। ‘মিস ইউ এভরিডে। শব্দের জাল না বুনলেও, এই একটি ছবি বলে ওঠে জাহ্নবীর মনে জমা থাকা কষ্টের কথাগুলো।

জাহ্নবীর পোস্ট করা এই ছবিতে লাইক ও কমেন্ট করেছেন বলিউডের করণ জোহর, জোয়া আখতার, মনীষ মলহোত্রা, স্মৃতি ইরানিসহ বলিউডের নাম করা ব্যক্তিত্বরা।

জিএ  

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১২০১৫৯১ ২৪৬১৫২ ৬৪৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়