logo
  • ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

কলকাতা থেকে ফিরেই নিউ ইয়র্কে উড়াল দিলেন তমা মির্জা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:০০
তমা মির্জা
তমা মির্জা
ঢাকাই ছবির অনিন্দ্য সুন্দরী চিত্রনায়িকা তমা মির্জা ব্যস্ত সময় পার করছেন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা, ষ্টেজ পারফর্মেন্স কোথায় নেই তিনি।

দুদিন আগেই আগেই ঈদকে সামনে রেখে নির্মিত একটি বিজ্ঞাপনের কাজ করে এলেন কলকাতা থেকে। মমতাজ মেহেদীর বিজ্ঞাপনে নতুন বউয়ের পোশাকে দুটি স্থির চিত্র নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন। তা দেখে তমার অনুসারীরা ভূষয়ী প্রশংসা করছেন। এটি পরিচালনা করেছেন সৈনক মিত্র।

অন্যদিকে গতকাল মধ্যরাতে এমিরেটসের একটি ফাইটে নিউ ইয়র্কে উড়াল দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। যাবার আগে আরটিভি অনলাইনকে জানালেন নতুন কাজের কথা। 

মূলত নিউ ইয়র্ক ফ্যাশন উইকে শো স্টপার হিসেবেও র‍্যাম্পের মঞ্চে হাঁটবেন তমা মির্জা। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি।

এ ব্যাপারে তমা মির্জা বললেন, এখন পর্যন্ত বাংলাদেশি কোনও মডেল এই আয়োজনটিতে অংশ নেননি। প্রথমবারের মতো আমি আয়োজনটিতে অংশ নিতে যাচ্ছি। পোশাকের ডিজাইন করছেন পিয়াল হাসান। মঞ্চে আমার সঙ্গে নিউ ইয়র্কের ১৫ মডেল অংশ নেবেন। বাংলাদেশি সংস্কৃতিকেই মঞ্চে তুলে ধরা হবে। আর আন্তর্জাতিক অঙ্গনে শো স্টপার হিসেবে কাজের সুযোগ পেয়ে আমি আনন্দিত। বিদেশের মাটিতে দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পারছি। খুব ভালো লাগছে।

৬ ফেব্রুয়ারি নিউ ইয়র্ক পৌঁছে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তমা মির্জা। পরদিন ফ্যাশন উইকে শো স্টপার হিসেবে হাঁটবেন তিনি। এরপর কয়েকটা দিন সেখানেই কাটাবেন। এ সময় বেশ কিছু কাজের মিটিং-এ অংশ নেবেন। আসছে ১৭ ফেব্রুয়ারি দেশে ফিরবেন এই অভিনেত্রী। সবশেষ গায়ক আসিফ আকবরের ৯টি গান নিয়ে নির্মিত গহীনের গান মিউজিক্যাল ফিল্মে দেখা যায় তমাকে। চলচ্চিত্রটিতে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়।  

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়