logo
  • ঢাকা মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

ঢাকা ছাড়ছেন শাবানা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৭
শাবানা
স্বামীর সঙ্গে শাবানা
দেশীয় ছবির এক সময়ের সুপারস্টার নায়িকা শাবানা। প্রায় ২০ বছর আগে অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি। ভক্তদের মনে আজো শাবানা রানির আসন গ্রহণ করে রয়েছেন।  

সম্প্রতি শাবানা তার স্বামী ওয়াহিদ সাদিকসহ আমেরিকা থেকে দেশে আসেন। গত ৩১ জানুয়ারি তাদের আমেরিকায় চলে যাওয়ার কথা থাকলেও ফ্লাইট পিছিয়েছেন। ওয়াহিদ সাদিক বলেন,  আমরা এখন ঢাকার বাইরে আছি। ৩১ জানুয়ারি আমাদের আমেরিকায় যাওয়ার কথা থাকলেও কয়েকদিনের জন্য ফ্লাইট পিছিয়েছি। সব ঠিক থাকলে আগামী ৭ ফেব্রুয়ারি (শুক্রবার) আমেরিকার উদ্দেশ্যে রওনা করবো। 

এদিকে শোনা যাচ্ছে, শাবানা ও তার স্বামীর এক সময়ের নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান এস এস প্রোডাকশন থেকে আবারও সিনেমা নির্মাণ করার পরিকল্পনা করছেন। এ ব্যাপারে ওয়াহিদ সাদিক বলেন, এবার আসার পর পরিচিত কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। নতুন প্রোডাকশন নিয়ে পরিকল্পনা আছে আমাদের। আমাদের কাজে যদি সিনেমার কিছুটা উন্নতি হয়, অবশ্যই তা করবো। 

এস এস প্রোডাকশন থেকে এখন পর্যন্ত ৩১টি ছবি তৈরি হয়েছে। উল্লেখযোগ্য ছবি হচ্ছে ‘ভাত দে’, ‘গরীবের বউ’, ‘স্বামী স্ত্রী’, ‘আমি সেই মেয়ে’, ‘মান সম্মান’, ‘অশান্তি’, ‘বিশ্বাসঘাতক’, ‘দুই পয়সার আলতা’, ‘সখিনার যুদ্ধ’, ‘রাঙা ভাবি’, ‘সবুজ সাথী’, ‘নাজমা’ ইত্যাদি। 

প্রতিষ্ঠানটির সবশেষ প্রযোজিত সিনেমা সোহানুর রহমান সোহানের ‘স্বামী ছিনতাই’। মান্না, মৌসুমী, ঋতুপর্ণা ও শারদ কাপুর অভিনীত এই ছবি ১৯৯৯ সালে মুক্তি পায়। এরপর যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে চলে গেলে ছবি নির্মাণ থেকেও দূরে সরে যান তারা। 

এম 

 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৯ ১৯
বিশ্ব ৭৮৬২২৮ ১৬৬০৪১ ৩৭৮২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়