logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩, তবে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কেউই সুস্থ হননি: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

বিয়ের পর সৃজিত শান্ত হয়ে গিয়েছে: রাইমা সেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ জানুয়ারি ২০২০, ১২:৩৫ | আপডেট : ২১ জানুয়ারি ২০২০, ১২:৫৫
রাইমা- সৃজিত
রাইমা- সৃজিত
টালিউড ও বলিউড অভিনেত্রী রাইমা সেন বিয়ের প্রসঙ্গে বলছিলেন, আমি হ্যাপিলি সিঙ্গেল। বাবা-মা যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন, রোজগার করছি, ট্রাভেল করছি। কারও কাছে জবাবদিহি করার নেই। শুধু বিয়ে করার জন্য বিয়ে করব না, যদি না পাগলের মতো কারও প্রেমে পড়ি। আর তাকেও আমার সব কিছুর সঙ্গে অ্যাডজাস্ট, কম্প্রোমাইজ় করতে হবে।

এদিকে ‘দ্বিতীয় পুরুষ’- নামে ছবিতে কাজ করেছেন রাইমা। ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন,  ‘বাইশে শ্রাবণ’-এর যে সিক্যুয়েল হতে পারে, সেটা কখনও ভাবিনি। কিন্তু সৃজিত (মুখোপাধ্যায়) আর মণি (মহেন্দ্র সোনি) যখন ফোন করে ছবির কথা বলল, খুশিই হয়েছিলাম। সৃজিতের সঙ্গে এতো বছর পরে কাজ করলাম। আগে একটু হট-হেডেড ছিল। বিয়ে করে বেশ শান্ত হয়ে গিয়েছে (মুচকি হাসি)। আবীরের (চট্টোপাধ্যায়) সঙ্গে অনেক দিন পরে কাজ করলাম। ‘বাইশে শ্রাবণ’-এর সময়ে একটু ভয়ে ভয়ে ছিলাম। কিন্তু এবার পুরোনো কানেকশন, চেনাজানা ইউনিট, সব মিলিয়ে ব্যাপারটা কমফর্টিং ছিল। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রসঙ্গত গেল ৬ ডিসেম্বর বাংলাদেশের মেয়ে মিথিলাকে রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত।

রাইমা কলকাতার ছবির পাশাপাশি বলিউডে দর্শকপ্রিয়তা পেয়েছেন। ১৯৯৯ সালে 'গডমাদার'র মাধ্যমে তার চলচ্চিত্রে পথচলা শুরু। তামিল এবং মালয়ালম ছবিতেও কাজ করেছেন রাইমা।

এম

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১২৮৮৩৭২ ২৭০২৪৯ ৭০৪৮২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়