logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭
  ১৪ জানুয়ারি ২০২০, ১৬:৫৩
আপডেট : ২৭ নভেম্বর ২০২০, ০১:১১

ফেব্রুয়ারিতে ওমরা হজে যাব: অহনা

অভিনেত্রী, অহনা রহমান
অহনা রহমান। ছবি- সংগৃহীত।
দেশীয় টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। গেল কয়েক বছর ধরে নিয়মিত অসংখ্য টেলিভিশন ধারাবাহিক-খণ্ড নাটকে কাজ করেছেন তিনি। শুটিং নিয়ে এতোটাই ব্যস্ত ছিলেন যেন দম ফেলার ফুসরত পেতেন না 'চাকরের প্রেম' সিনেমার এই নায়িকা। আর হ্যাঁ এ সময় নাটকে অভিনয়ের পাশাপাশি  'দুই পৃথিবী' এবং 'চোখের দেখা' চলচ্চিত্রেও দেখা যায় অহনাকে। অথচ চলচ্চিত্রে একাধিক কাজের প্রস্তাব পেলেও শেষ পর্যন্ত টিভি মিডিয়াতেই স্থায়ী হন অহনা। সম্প্রতি নতুন বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছেন এই অনিন্দ্য সুন্দরী নায়িকা। জানাচ্ছেন আরটিভি অনলাইনের বিনোদন প্রতিবেদক গাজী আনিস। 

কেমন আছেন?

ভালো আছি। কাজের ব্যস্ততা ফেলে নিজেকে একটু সময় দিচ্ছি।

ধারাবাহিকে অভিনয় কমিয়ে দিয়েছেন কেন?

এক ধরণের অভিনয় করতে ভালো লাগছে না। এক ঘেয়েমি চলে আসছে। অভিনয়েও বৈচিত্র্য আনা দরকার। নইলে দর্শক বিরক্ত হবেন।  আর সেকারণের মনে হয়েছে কিছুটা বিরতি দরকার।

হাতে এখন কী কী কাজ আছে?

বিভিন্ন চ্যানেলে আমার আগে করা কাজগুলো প্রচার হচ্ছে। এখন কাজ থেকে কিছুটা বিরতিতে আছি। এই মুহূর্তে আমার পার্লারের ব্যবসা নিয়ে ব্যস্ত আছি। এজন্য নতুন কাজে হাত দিচ্ছি না। নতুন কাজে চুক্তিবদ্ধ হয়ে কাজ না করতে পারলে শুধু শুধু মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হবে। সম্পর্ক নষ্ট করে কী লাভ।

চলচ্চিত্রের কোনও কাজ আছে কি?

না। সব কাজ থেকে দূরে আছি। ফেব্রুয়ারিতে ওমরা হজে যাব। নতুন নিয়ত নিয়ে সব কাজ শুরু করব। বলে না নিয়ত গুণে বরকত। ওমরা শেষ করে নতুন নিয়তে পুরো উদ্যমে কাজ শুরু করব। আশা করছি ভালো কিছু হবে।

ব্যবসার খবর কী?

ভালোই চলছে। উত্তরাতে আমার ‘অহ-মি’ বিউটি পার্লার। এটা মিয়ে ব্যস্ততা। আরও একটা শাখা বাড়াতে চাচ্ছি। এজন্য উপযুক্ত জায়গা খুঁজছি। এ নিয়ে বেশ কিছুদিন ব্যস্ত। দেখা যাক কী হয়। 

বিয়ে নিয়ে প্রশ্ন ছিল, নাকি সেটিও ওমরা শেষেই...?

হাহাহা (হাসি)। এখন ব্যবসা ছাড়া অন্য কিছু নিয়ে ভাবছি না। আর সামনে ওমরা যাবার চিন্তা। শেষ করেই অন্য সব দিকে মনোযোগ দেবো। বাকি সব কিছু সময় হলেই জানাবো।

জিএ/এম  

RTVPLUS