• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের পর কঠিন নির্যাতন সইতে হয় কারিশমাকে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ ডিসেম্বর ২০১৯, ১৩:১৪
কারিশমা কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। কত যুবকের রাতের ঘুম কেড়েছেন তিনি। দর্শকের স্বপ্নকন্যা কারিশমার বিয়ের পর স্বামীর কঠোর নির্যাতন নেমে আসে। ২০০৩ সালে সঞ্জয়কে বিয়ে করেন কারিশমা। ধুমধাম করে হয় সেই বিয়ে। কিন্তু শেষটা হয় তিক্ততার মধ্যে দিয়েই। ২০১৬ সালে বিচ্ছিন্ন হয়ে যান সঞ্জয় এবং কারিশমা কাপুর।

কারিশমার আইনজীবী ক্রান্তি সাথে বলেন, “কারিশমার ছেলের তখন ছয় মাস, তায় অসুস্থ। স্বামীর সঙ্গে আমেরিকায় যাওয়ার কথা ছিল তার। কিন্তু অসুস্থ ছেলেকে ফেলে আমেরিকা যাওয়া সেই মুহূর্তে কারিশমার পক্ষে মোটেও সম্ভব ছিল না। ওই অবস্থায় অভিনেত্রীকে ফেলে রেখে সঞ্জয় রেগে গিয়ে একাই চলে যান। সেখানে ছেলে একটু সুস্থ হলে কারিশমা সেখানে পৌঁছান। এমনও হয়েছে হোটেলে রাতের পর রাত ফেরেননি সঞ্জয়। কোথায় গিয়েছেন, জানানোর প্রয়োজনও মনে করেননি। ছেলে কেমন আছে সে বিষয়েও খুব একটা হেলদোল ছিল না তার। এমনকি হানিমুনের সময় নাকি ভাইয়ের সঙ্গে সঞ্জয়ের আলোচনা হচ্ছিল কারিশমা কত টাকা আয় করে বাড়ি নিয়ে আসবেন।”

কারিশমা আমায় বলেছিল একবার সঞ্জয় কারিশমাকে তার মার দেয়া একটি জামা পরতে বলেছিলেন। তখন কারিশমা অন্তঃসত্ত্বা হওয়াতে গায়ে ফিট হচ্ছিল না জামা। এতে সঞ্জয় রেগে গিয়ে তার মাকে কারিশমাকে চড় মারতে বলে। বলছিলেন আইনজীবী ক্রান্তি।

এখানেই শেষ নয় মধুচন্দ্রিমায় গিয়ে নাকি সঞ্জয়ের এক বন্ধুর সঙ্গে ‘বিশেষভাবে মেশার’ জন্যও চাপ দিয়েছিলেন কারিশমাকে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে নায়ককে ডুবে যাওয়া থেকে উদ্ধার করেন কারিশমা
X
Fresh