logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন

  ০৮ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৮
আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৩

বুবলি নায়িকা নাকি খলনায়িকা, ক্যাসিনো নিয়ে ধোঁয়াশা

বুবলি
ছবি সংগৃহীত
খুব গোপনে নায়ক নিরব ও নায়িকা বুবলিকে নিয়ে এফডিসিতে সেট নির্মাণ করে শুটিং হলো ক্যাসিনো নামে একটি চলচ্চিত্রের। প্রথম লটের শুটিং শেষ হয়েছে শনিবার রাতে। খানিকটা বিরতি দিয়ে নতুন বছরে দ্বিতীয় লটের শুটিং শুরু হবে বলে আরটিভি অনলাইনকে জানালেন সুদর্শন নায়ক নিরব।

দেশা দ্য লিডার ছবি নির্মাণের পর পরিচালক সৈকত নাসিরের হাতে দীর্ঘদিন কোনও নতুন ছবি ছিল না। তবে ওই ছবির পর পাষাণ নামে একটি ছবি নির্মাণ করেন তিনি। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত পরিচালকের দেশা দ্য লিডার প্রশংসিত হয়েছে। তবে ব্যবসার মুখ দেখেনি। অন্যদিকে পাষাণ ছবিরও একই অবস্থা। এই ছবিটিও দর্শক গ্রহণ করেনি।

প্রথম ছবির পর থেকে পুরোটা সময় সৈকত নাসির মিউজিক ভিডিও নির্মাণে ব্যস্ত ছিলেন। মাঝে ট্রাপড নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছিলেন তিনি। তবে সেটি পাকিস্তানি চলচ্চিত্র 'বাচানা'র নকল ছিল। এবার চলমান আলোচিত ইস্যু ক্যাসিনো নিয়ে ছবিটি খুব গোপনীয়তার সঙ্গে শুটিং করছেন তিনি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: তাহসানের ফেসবুক স্ট্যাটাস ভাইরাল
---------------------------------------------------------------

পরিচালক ও শিল্পীরা চরিত্র-গল্প সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন। তবে জানা গেছে, ছবিতে নিরবের চরিত্র একজন সিআইডি অফিসারের। তাসকিন ক্যাসিনো পরিচালনা করেন। তিনিই ছবির ভিলেন। আর তাকে সহযোগিতা করেন বুবলি। ভিলেনের সহকারী তাহলে কি নেগেটিভ চরিত্রে নতুন কোনও চমক নিয়ে হাজির হচ্ছেন বুবলি? প্রশ্ন উঠেছে যদি বুবলির চরিত্রটি নেগেটিভই হয়ে থাকে তাহলে দর্শকরা তাকে কীভাবে গ্রহণ করবেন। তবে সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে ছবিটি মুক্তি পেলেই।

এর আগে বুবলিকে শাকিব খান ব্যতীত অন্য কোনও নায়কের বিপরীতে দেখা যায়নি। এবার নিরবের বিপরীতে প্রথমবার কাজ করলেন বুবলি। নায়ক নিরবের সঙ্গে শাকিব খানের ব্যক্তিগত সম্পর্ক ছোট ভাই, বড় ভাইয়ের। শাকিবের শুভ কামনা নিয়েই কাজটি শুরু করেছেন তারা। বড় ভাইয়ের নায়িকার সঙ্গে নিরবের রসায়ন কেমন হয় তা দেখার অপেক্ষায় থাকবেন দর্শক! 

তবে ক্যাসিনো নামে চলচ্চিত্রটি আদৌ মুক্তি পাবে কিনা তা নিয়ে নানা প্রশ্ন দেখা গেছে। অনেকের মতে চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যরা দারুণ তৎপর। ফলে এমন একটি নেগেটিভ নাম তারা কীভাবে নেবেন সেই প্রশ্ন থেকেই যায়। জানা গেছে, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ক্যাসিনো নামে নাটক প্রচারের কথা থাকলেও পরে নাম পরিবর্তন করেছে। কারণ ক্যাসিনোর মতো এমন একটি সামাজিক অবক্ষয়ের নামে নাটক হয়তো মানুষকে খারাপের দিকে আলোর মশাল হয়ে পথ দেখাবে।

সবমিলে ক্যাসিনো চলচ্চিত্র নিয়ে এক ধরনের ধোঁয়াশা দেখা দিয়েছে।

এম       

RTVPLUS