• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

তাহসানের ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ডিসেম্বর ২০১৯, ১২:২৩
তাহসান খান

তাহসান খানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তরুণ-তরুণীদের পছন্দের তারকা তিনি। গান-অভিনয় সবখানেই জয়জয়কার তার। তাহসান নিজের ব্যক্তিত্বের কারণেও ভক্তদের ভীষণ পছন্দের। মিথিলার সঙ্গে ডিভোর্সের পর একদমই চুপ থেকেছেন।

সম্প্রতি বেইলি রোডে একটি অনুষ্ঠানে গান গাইছিলেন তাহসান। হঠাৎ গান থামিয়ে তিনি বলেন, একদিন এই বেইলি রোডে কতো ভিজেছি রিক্সায়। আর আজ তুমি নেই অ্যান্ড 'আই ডোন্ট কেয়ার'। তাহসানের এই কথাগুলো তার ভক্তদের মনে দারুণভাবে দাগ কাটে। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। অনেকেই বলছিলেন, মনের ভেতরের কোনও কষ্ট থেকেই হয়তো তাহসান কথাটি বলেছেন।

এদিকে এই অভিনেতা জীবনের ১০০তম নাটকে অভিনয় করেছেন। নাম “Memories - কল্পতরুর গল্প”। তাহসানের সাবেক স্ত্রী মিথিলা ৬ ডিসেম্বর কলকাতার পরিচালক সৃজিতকে বিয়ে করেন। সেই রাতেই তাহসান তার নাটকটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, কাজ দিয়েই বেঁচে থাকতে চাই।

'যদি একদিন' খ্যাত নায়কের এই কথাটিও ভাইরাল হয়েছে। পরের স্ট্যাটাসের এই গায়ক লিখেন, “Memories - কল্পতরুর গল্প” আর “কী হতো বলে গেলে” নাটক আর গান, দুটোরই অভাবনীয় সাড়া... অনেক অনেক ভালোবাসা সবাইকে। আর ধন্যবাদ বান্নাহ (নাটকের পরিচালক), মুন্না ভাই, মাসুদ আর সবাইকে যাদের কারণে আমার ১০০ তম কাজ এতোটা স্মরণীয় হয়ে থাকলো।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহরুখের আইকনিক পোজে এড শিরান, ভিডিও ভাইরাল
সৈয়দপুরের পৌর মেয়রের আপত্তিকর ভিডিও ভাইরাল
ভাইরাল ছবি প্রসঙ্গে যা জানালেন ববি উপাচার্য বদরুজ্জামান
অস্কার আসরে তালি দিয়ে ভাইরাল অভিনেতা কুকুর
X
Fresh