• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

দিল মশগুল নিয়ে আসছেন মাটি রহমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ নভেম্বর ২০১৯, ১৫:০৩
মাটি রহমান

‘মাটি তুমি সত্যিই অনেক খাঁটি সঙ্গীত শিল্পী’ মাটি রহমান যখন সেরা কণ্ঠের প্রতিযোগী ছিলেন, তখন তার কণ্ঠে গান শুনে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেছিলেন কিংবদন্তি কন্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। ঐ প্রতিযোগিতায় কুমার বিশ্বজিৎ, সৈয়দ আব্দুল হাদীসহ সব বিচারকদেরই গানে মুগ্ধ করেছিলেন মাটি রহমান।

ছোট বেলা থেকেই গানের সাথে সখ্যতা মাটি রহমানের। এখনও শিখছেন গান। ওস্তাদ লালিম হক, রেজোয়ান আলি লাভলু এবং অশিত দে তার গানের শিক্ষক। প্রতি নিয়তই ধ্যানে থাকে গান। এরই ধারাবাহিকতায় মাটি রহমান নিয়ে আসছেন তার নতুন গান ‘দিল মশগুল’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

মাসুদ আহমেদের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইফতেখার লেলিন। রেজা মাহমুদের ভিডিও পরিচালনায় গানটির মডেল হিসেবে আছেন মার্জিয়া মৌ ও আলিফ। থাকছে মাটি রহমানের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে মাটি রহমান বলেন , ‘দিল মশগুল’ গানটি সূফী ঘরনার গান। অনেকটা সময় নিয়ে শ্রোতা-দর্শকদের ভালোলাগার কথা চিন্তা করেই গান-ভিডিওটি করা হয়েছে । আশা করছি ভালো লাগবে সবার।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ২৮ নভেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে মাটি রহমানের ‘দিল মশগুল’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মনপুরায় চেয়ারম্যান পদে ৪ জনসহ ৯ জনের মনোনয়ন দাখিল
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শনিবার
এই দুঃশাসন জনগণ বেশি দিন মানবে না: রিজভী
বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ভারতের কাঁটাতারে ঝুলছে : গয়েশ্বর
X
Fresh