logo
  • ঢাকা বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

শিশুকে গালি দিয়ে বিতর্কে অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৬ নভেম্বর ২০১৯, ১৮:৩৯
স্বরা ভাস্কর
অভিনেত্রী স্বরা ভাস্করের বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। অভিনয় জগৎ হোক কিংবা রাজনীতির ময়দান, মন্তব্য তিনি করবেনই৷ এবার চার বছরের শিশুর উপর রেগে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেও পিছপা হলেন না।

ভারতীয় গণমাধ্যমের খবর, চার বছরের ছেলে স্বরা ভাস্করকে ‘আন্টি’ বলে সম্বোধন করেছিল। এ কারণেই নাকি রীতিমতো ক্ষেপে গালাগালি করেন অভিনেত্রী। ঘটনাটি প্রকাশ্যে আসার পরই জোর সমালোচনা শুরু হয় স্বরাকে নিয়ে।

জানা গেছে, দক্ষিণী একটি বিজ্ঞাপনে স্বরার সঙ্গে কাজ করেছিল ওই শিশু শিল্পী। আর সেখানেই ঘটে এই ঘটনা। কিন্তু তা প্রকাশ্যে আনেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি ‘সন অব অ্যাবিশ’ নামের একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন স্বরা ভাস্কর। সেখানেই তিনি ওই গালাগালির কথা জানান। সেটে স্বরাকে ‘আন্টি’ বলে সম্বোধন করায় শিশুটিকে শয়তানের বংশধর বলেও গালি দেন তিনি।

শোয়ের সঞ্চালক অ্যাবিশ ম্যাথু এবং উপস্থিত আরও এক অতিথি কুনাল কামরাকে বিষয়টি পরে খোলসা করেন স্বরা। তার ভাষ্য, 'আমি যখন ওই বিজ্ঞাপনের শুট করছিলাম, তখন আমার ক্যারিয়ারের শুরু দিক। অতটাও বয়স ছিল না যে আমাকে ‘আন্টি’ বলে ডাকতে হবে!'

চ্যাট শোয়ের ওই ভিডিও ক্লিপিংস ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হন স্বরা। কীভাবে এক শিশুশিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে পারেন সভ্য এক নাগরিক। এমন প্রশ্নই করেছেন সমালোচকরা।

এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়