logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

বিয়ে করেছেন আইরিন তানি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ অক্টোবর ২০১৯, ১৯:২৯ | আপডেট : ১০ অক্টোবর ২০১৯, ১৯:৫০
আইরিন তানি
ছবি সংগৃহীত
অভিনেত্রী আইরিন তানি বিয়ে করেছেন। ছোট পর্দার এই অভিনেত্রীর স্বামী সাইফুল হক চৌধুরী একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করছেন। 

গেল ৩ অক্টোবর চট্টগ্রামে ছেলের বাড়িতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই বিয়ে হয়। এ প্রসঙ্গে আইরিন তানি বলেন, অনেকটা হঠাৎ করেই বিয়েটা হয়ে গেল। সাইফুল খুব ভালো মনের একজন মানুষ। একজন ভালো মনের মানুষকেই সঙ্গী হিসেবে চেয়েছিলাম। আল্লাহ আমার মনের আশা পূরণ করেছেন। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাদের সুখী করেন। বাকিটা জীবন যেন একসঙ্গে সুখে কাটিয়ে দিতে পারি। 

জানা গেছে, বিয়ের পর রাজধানীর নিকুঞ্জতেই বসবাস করবেন তারা। উল্লেখ্য, শোবিজে আইরিন তানির শুরুটা হয়েছিল সিনেমা দিয়ে। কিন্তু এখন ব্যস্ততা তার ছোট পর্দায় অভিনয়ে। 

আইরিন তানি অভিনীত প্রথম চলচ্চিত্র বাদল খন্দকারের ‘বিদ্রোহী পদ্মা’। কলকাতার শঙ্খ ঘোষের নির্দেশনায় তানি ‘মায়া’ সিনেমায় কাজ করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও তিনি গোলাম মোস্তফা শিমুলের নির্দেশনায় ‘দ্যা লোনি’ ও ‘লবণ’ চলচ্চিত্রেও কাজ করেছেন।
বর্তমানে নাটকে অভিনয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী। বিভিন্ন চ্যানেলে তার অভিনীত নাটক প্রচার হচ্ছে। এছাড়া বিজ্ঞাপনেও কাজ করছেন তানি।

এম  

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়