logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

‘আমিও সালমান শাহ’র ভক্ত’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩২
সালমান শাহ
সালমান শাহ শুধু একটি নাম নয় অনুপ্রেরণা। তিনি জনপ্রিয় একজন নায়কই ছিলেন না বরং তরুণদের মাঝে আইকন হিসেবে প্রতিষ্ঠা করেছিলেন নিজেকে। আমি সালমান শাহ’র ভক্ত। আমার ছেলের বয়স মাত্র ১৫ বছর। সেও সালমানের ভক্ত। মৃত্যুর ২৩ বছর পরও এই যে প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাওয়া এটাই সালমানের প্রাপ্তি। বলিউডে অমিতাভ বচ্চন, ঢালিউডে নায়করাজ রাজ্জাক তারপরই যদি নাম যদি আসে সেটি সালমান শাহ। তাকে টাইম ফ্রেমে বাঁধা যায়না।  তিনি যুগের চেয়েও এগিয়ে ছিলেন। আছেন, থাকবেন।

অমর নায়ক সালমান শাহকে নিয়ে কথাগুলো বলছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ঐহিত্যবাহী মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ থেকে ২৬ সেপ্টেম্বর সাত দিনব্যাপী চলবে সালমান শাহ জন্মোৎসব। আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

বেলা ১১টা ১০ মিনিটে অনুষ্ঠানস্থলে হাজির হন তিনি। সোয়া ১১টাতেই শুরু হয় অনুষ্ঠান। সেখানে নিজের বক্তব্য দিতে গিয়ে সালমান শাহকে নিয়ে স্মৃতিচারণ করেন পলক।

উৎসবে সালমান শাহ অভিনীত কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে ও সত্যের মৃত্যু নেই ছবিগুলো দেখানো হবে।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়