logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

সাপলুডু’র ট্রেলার মুক্তি পাবে আজ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৩
সাপলুডু
আসছে ২৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির ‘সাপলুডু’ ছবিটি। এরই মধ্যে শোবিজে গোলাপ সোহরাব দোদুল পরিচালিত ছবিটি নিয়ে আলোচনায় তৈরি হয়েছে। ছবিটি সেন্সর সনদ পেয়েছে বৃহস্পতিবার।

এবার খুশির খবর হলো ছবির ট্রেলার প্রকাশ হচ্ছে আজ সন্ধ্যা ৭টায়। বিষয়টি জানিয়েছেন ছবির নায়ক আরিফিন শুভ নিজেই। সাপলুডু’র অফিসিয়াল ফ্যান পেজে ট্রেলার প্রকাশের ঘোষণা দেন তিনি।‘ আরটিভি মুভিজ’র ইউটিউব চ্যানেলে ট্রেলার প্রকাশ হবে।

ছবির গান, টিজার দর্শক মহলে বেশ প্রশংসা পায়। এতদিন ট্রেলারের অপেক্ষায় ছিলেন দর্শক। তারকা নির্ভর ছবির ট্রেলার কেমন হয় তা জানতে আর মাত্র কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হবে।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এম     

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়