logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

নীলাঞ্জনায় মজেছেন হাবিব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৫ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৪
ডুবে যাই
হাবিব-নীলাঞ্জনা
মোনালিসা, তানজিন তিশা, মিথিলা, শার্লিনা হোসেনসহ আরও বেশ কয়েকজন মডেলের পর নতুন মডেলের সঙ্গে জুটি বেঁধে এলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ।  

সিনেম্যাটিক অবতারে নিজের নতুন গান ও ভিডিও দিয়ে দর্শক-শ্রোতা-ভক্তদের চমকে দিয়েছেন তিনি। সম্প্রতি এস এস মিউজিক ক্লাবের ইউটিউবে প্রকাশ পেয়েছে হাবিবের নতুন মিউজিক্যাল ভিডিও ‘ডুবে যাই’। শ্রুতিমধুর গানটির সঙ্গে কক্সবাজারের সমুদ্র পারে চিত্রায়িত নান্দনিক ভিডিওটি সবার নজর কেড়েছে। এরই মধ্যে গানটি ১ লাখ ভিউ অতিক্রম করেছে। পাচ্ছে দর্শক ও শ্রোতাদের প্রশংসা।

চমৎকার গানের কথা লিখেছেন ফাওজিয়া সুলতানা পলি। এর সুর ও সঙ্গীতায়োজন হাবিব নিজেই করেছেন। গানে হাবিবের সঙ্গে মডেল হিসেবে আছেন নীলাঞ্জনা। দুজনের রসায়ন মিলেমিশে একাকার হয়ে গেছে।

সিনেমার আদলে গানটির ভিডিও নির্মাণ করেছেন ওসমান মিরাজ। ‘ডুবে যাই’ প্রকাশ উপলক্ষে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান এস এস মিউজিক ক্লাবে। যেখান উপস্থিত ছিলেন হাবিব ওয়াহিদ, ফেরদৌস ওয়াহিদ, এস এস মিউজিক ক্লাবের উপদেষ্টা বিলিয়ান বিপ্লব ও নির্মাতা ওসমান মিরাজসহ অনেকে। সেখানে কেক কেটে গানটি উন্মুক্ত করা হয়।

হাবিব বলেন, ‘আমার শ্রোতা ও ভক্তরা আমার কাছে যেমন গান শুনতে চান ‘ডুবে যাই’ তেমনি একটি গান। এর আগে আমি বেশ কয়েকটি গল্পভিত্তিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু আমার কাছে মনে হয় গানের সঙ্গে গল্প না মিলিয়ে, গানটি যেমন তার সঙ্গে মিল রেখেই ভিডিও করা উচিত। এটি তেমনই।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়