• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

আমার বর ট্রাম্পের কোম্পানিতে চাকরি করে: রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ আগস্ট ২০১৯, ১৮:৪৪
বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত
রাখি সাওয়ান্ত

গুজব সত্যি হলো। বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত নিজেই স্বীকার করলেন বিয়ের কথা। তিনি বলেন, আমি ২০ জুলাই বিয়ে করেছি। শান্ত পরিবেশে গোপনে বিয়ে হয়েছে। স্বামী যুক্তরাজ্যের প্রবাসী ব্যবসায়ী। আমি ভয় পেয়েছিলাম তাই বলা হয়নি। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন রাখি।

হানিমুনের ছবি রাখি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। কিন্তু কোথাও বরের ছবি দেখা যায়নি। রাখি আরও বলেন, আমার স্বামী ডোনাল্ড ট্রাম্পের কোম্পানিতে কাজ করে। নাম রিতেশ। তিনি মিডিয়া একদম পছন্দ করেন না। খুব লজ্জা পাম। তাই এই শুভ খবরের অংশীদার হয়েও আমার সঙ্গে ওকে এক ফ্রেমে দেখা যাচ্ছে না। দুই পরিবারের উপস্থিতিতেই বিচ ওয়েডিং হয়েছে। জীবনে রিতেশের মতো স্বামী পেয়ে খুবই গর্বিত। রিতেশের মতো এত ভালো মানুষ জীবনে কম দেখেছি।

পরিচয় নিয়ে রাখি বলেন, হোয়াটসঅ্যাপের মাধ্যমে আমাদের প্রেম। তারপর বিয়ে। তিনি আমাকে হোয়াটস অ্যাপে মেসেজ করেছিলেন। মেসেজিং এবং তার সঙ্গে কথা বলার পরে আমরা সময়ের সঙ্গে সঙ্গে বন্ধু হয়ে উঠি। আমাদের এই পথযাত্রা প্রায় দেড় বছর আগের।

-------------------------------------------------------------------------
আরো পড়ুন: এবার চোখ মেরে নয় জাপটে ধরে ভাইরাল প্রিয়া
-------------------------------------------------------------------------

রাখির স্বামী রিতেশ ধর্মে হিন্দু, অন্যদিকে তিনি খ্রিস্টান। এজন্য রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রথমে বিয়ে হয়। পরবর্তীতে ক্যাথলিক নিয়মে বিয়ের অনুষ্ঠান হয় বলে জানান অভিনেত্রী।

বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী রাখি। নতুন নতুন ঘটনার জন্ম দিয়ে আলোচনায় আসেন তিনি। কয়েকদিন আগে অভিযোগ করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত তাকে ধর্ষণ করেছেন। এরপর গণমাধ্যমের খবরে আসেন। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও ড্যান্স করতে চেয়েছিলেন তিনি।

এটা রাখির প্রথম বিয়ে নয়। আগেও একবার তার বিয়ের খবর শোনা গিয়েছিল। সেই ব্যক্তির নাম ছিল আশরাফ।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের বাড়িতে প্রবেশ নিষেধ, মুখ খুললেন অপু
নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা নীলা
শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
X
Fresh