logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

দুই দেশের তারকাদের পরিবেশনায় আলোকিত ঢাকার সন্ধ্যা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ জুলাই ২০১৯, ১১:৫২
সানগ্লো মিউজিক্যাল ফেস্ট-১ রাত্রি চৌধুরী, তাস‌নিম আনিকা, অভিনেত্রী ও নৃত্যশিল্পী সানা খান, মাঈনুল আহসান নোবেল

বাংলাদেশ ও ভারতের এই প্রজন্মের জনপ্রিয় চার শিল্পীর অংশগ্রহণে অনুষ্ঠিত হলো সানগ্লো মিউজিক্যাল ফেস্ট-১।

গতকাল শুক্রবার (১৯ জুলাই) সন্ধ্যায় রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি মিলনায়তনে ছিল জমকালো এই আয়োজনে।  অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্যের তালে মেতেছেন রাজধানীবাসী।

অনুষ্ঠা‌নের চমক ছিল ভার‌তের দুই শিল্পী ‘আশিকি ২’ সিনেমার ‘শুন রাহা হ্যায়’খ্যাত শিল্পী অঙ্কিত তিওয়ারি ও বলিউডের বিগবস খ্যাত তারকা সানা খান। যদিও অঙ্কিত তিওয়ারি উপস্থিত হননি তবে চমক দেখিয়েছেন সানা খান।

দুই হাজার, পাঁচ হাজার ও প‌নেরো হাজার টাকার টি‌কিট কে‌টে দর্শকরা এই কনসার্ট উপভোগ করেন। রাত আটটার দিকে শুরু হয় মূল অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতে গান পরিবেশন করেন বাংলাদেশের এ সময়ের তরুণ শিল্পী রাত্রি চৌধুরী। আমায় ডেকো না, আমি ডানাকাটা পরি, শ্রাবণের মেঘগুলো জড়ো হলো আকাশে, মধু হই হই জনপ্রিয় গানগুলো তার কণ্ঠে শোনা যায়।

শিল্পী তাস‌নিম আনিকা পরিবেশন করেন বাপ্পা মজুমদা‌রের বায়ান্না তাস, আইয়ুব বাচ্চুর সেই তু‌মি, রুনা লায়লার ‘দমাদম মাস্ত কালান্দার’ ও তার নিজের গাওয়া ‘নোলক’ সি‌নেমার ‘জলে ভাসা ফুল’সহ বেশ কিছু জনপ্রিয় গান।

ভারতের অভিনেত্রী ও নৃত্যশিল্পী সানা খান ছাম্মা ছাম্মা, বাম ডি‌গি ডিগিবাম, পাল্লু লাট‌কেসহ জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন।

সব শেষে দর্শকশ্রোতাদের হৃদয়ে দোলা দেন মাঈনুল আহসান নোবেল। আইয়ুব বাচ্চুর সেই তু‌মি, হাস‌তে দে‌খো গাই‌তে দে‌খো, ‌জেম‌সের  তারায় তারায় ও বাবা গা‌ন গেয়ে মাতান দর্শক মন।

যৌথভাবে এই কনসার্টের মূল আয়োজক ছিল এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট। উপস্থাপক ছি‌লেন ফুয়াদ ও শান্তা জাহান।

জিএ/ডি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়