logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

অপেক্ষায় জলি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ জুলাই ২০১৯, ১৫:৫৩
ফাল্গুনী রহমান জলি
ঢালিউডে ফাল্গুনী রহমান জলির আগমন বেশ চমক দিয়েই। বিগ বাজেটের ‘অঙ্গার’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক। এরপর ‘নিয়তি’ এবং  ‘মেয়েটি  এখন কোথায় যাবে’ নামে দুটি ছবি মুক্তি পায় তার।

bestelectronics
ছবিগুলোতে জলির অভিনয় প্রশংসিত হয়েছে। পাশাপাশি প্রতিটি ছবির গানই দর্শক-শ্রোতারা পছন্দ করেছেন। এদিকে বেলাল সানি পরিচালিত ‘ডেঞ্জারজোন’ ছবিতে কাজ করছিলেন জলি। ছবির বেশির ভাগ শুটিংই শেষ বাকি আছে অল্প কিছু কাজ। চলতি মাসেই শুটিং-এ অংশ নেয়ার কথা ছিল তার। কিন্তু বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছে। বৃষ্টি কমলেই রাজধানীর বোটানিক্যাল গার্ডেনে শুরু হবে এটির দ্বিতীয় ভাগের কাজ। আপাতত বৃষ্টি ভালো হওয়ার অপেক্ষায় জলি।

এদিকে চলতি বছরের ১৬ মে দীর্ঘদিনের প্রেমিক আরাফাত রহমানের সঙ্গে বাগদান সেরেছেন এই নায়িকা। আরাফাত পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত।

বাগদানের পর জলি আরটিভি অনলাইনকে বলেছিলেন, আরাফাতের সঙ্গে আমার সম্পর্ক পাঁচ বছর আগে থেকে। তখন আমি নায়িকা হইনি, সাধারণ একটি মেয়ে জলি। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক পরিণয়ে গড়াল, এটা আমার জন্য অনেক আনন্দের। কারণ আমরা একে অপরকে পাচ্ছি। এখন দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের তারিখ চূড়ান্ত করা হবে।

এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়