logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

‘রং নাম্বার’ সিনেমার নায়িকার জন্মদিন আজ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ জুলাই ২০১৯, ১৪:৪৫
ইপশিতা শবনম শ্রাবন্তী
ইপশিতা শবনম শ্রাবন্তীকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। বিশেষ করে ২০০০ সাল থেকে ২০১০ পর্যন্ত ছোট পর্দার দর্শকের কাছে তুমুল জনপ্রিয় মুখ তিনি।

সেসময় নাটক মানেই যেন শ্রাবন্তী। ধারাবাহিক, খণ্ডনাটক বা টেলিছবিতে সবখানেই অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন তিনি। আর বিজ্ঞাপনে তো তার জুড়ি মেলা ভার। মডেলিং জগতেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

তখনও একটি মাধ্যমে পদার্পণ বাকিই ছিল তার। সেটি হলো বড় পর্দা। ‘রং নাম্বার’ ছবির মাধ্যমে নায়িকা হওয়ার স্বপ্নটিও পূর্ণ হয় তার। ছবিতে নায়ক রিয়াজের বিপরীতে জুটি বাঁধেন শ্রাবন্তী। এই জুটির ছবিটি দর্শক মহলে তুমুল প্রশংসিত হয়। পাশাপাশি ছবিটি ব্যবসা সফল তালিকায় স্থান পায়।

এভাবেই চলছিল শ্রাবন্তীর পথচলা। ব্যক্তিজীবনে নানা সমস্যার কারণে মাঝে অভিনয় থেকে দূরেও ছিলেন তিনি। আবার ফেরেনও। কিন্তু ২০১০ সালের ২৯ সেপ্টেম্বর খোরশেদ আলমকে বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যান। তাদের ঘরে দুই মেয়ে রাবিয়া ও আরিশা। মেয়েদের সঙ্গে নিয়ে শ্রাবন্তী এখন আমেরিকায় বসবাস করছেন।

গেল বছর ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। এরপর ২৫ জুন দুই মেয়েকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। তখন সংসার বাঁচাতে দেশে ছুটে এসেছিলেন শ্রাবন্তী। ১২৪ দিন বাংলাদেশে অবস্থান করার পর হতাশ হয়েই আবারও নিউইয়র্কে ফিরে যান শ্রাবন্তী।

অনেক সম্ভাবনা নিয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু অনেকটা অসময়েই ঝরে পড়েন এই তারকা। আজ ৪ জুলাই দর্শকনন্দিত এই অভিনেত্রীর জন্মদিনে আরটিভি অনলাইনের শুভেচ্ছা। 

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়