• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

মুম্বাইয়ে দেহ ব্যবসায় জড়িত ৭ বলিউড অভিনেত্রী আটক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জুন ২০১৯, ২২:২১
মুম্বাই

ভারতে দেহ ব্যবসা নতুন কিছু নয়। তবে এবার এমন এক চক্রের সন্ধান পেয়েছে ভারতের পুলিশ, যাদের মধ্যে আছেন বলিউড মুভি বা ছোট পর্দার সাত অভিনেত্রী। পুলিশ যদিও তাদের পরিচয় প্রকাশ করেনি। চক্রটির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই অভিনেত্রীদের পাশাপাশি গ্রেপ্তার করা হয় আরো বেশ কয়েকজনকে। ঘটনাস্থল থেকে পুলিশ কোকেন উদ্ধার করে। এসময় আটক করা হয় দুই নারী মাদক ব্যবসায়ীকেও।

ঘটনাটি ঘটে মুম্বাইয়ের রায়গড় জেলার আলিবাগে। যেখানে গোপন সূত্রে এই দেহ ব্যবসা চক্র বা সেক্স র‌্যাকেটের সন্ধান পায় মহারাষ্ট্র পুলিশ। তারা জানায়, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলোতে চলে দেহ ব্যবসা। যাতে উপস্থিত হন বলিউডের চলচ্চিত্রে অভিনয় করা দ্বিতীয়-তৃতীর সারির অভিনেত্রীরা।

দেহ ব্যবসায় ব্যবহৃত এমন দুটি বাংলো চিহ্নিত করার পর সেখানকার নিরাপত্তারক্ষীদের জেরা করে পুলিশ। সুনির্দিষ্ট খবরের ভিত্তিতে দুই দালালের নম্বর যোগাড় করে তাদের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। আলিগড়ের ওই বাংলোতে আগে থেকেই অবস্থান নেয় পুলিশ সদস্যরা। পরে দালালসহ গ্রেপ্তার করা হয় ওই অভিনেত্রীদের।

তবে রায়গর পুলিশ সুপার অনিল পারাস্কার জানিয়েছেন, ওই বাংলো থেকে আটককৃতদের মধ্যে কোনো বলিউড তারকা ছিলেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

মুম্বাইয়ের এমন ঘটনার পর আবারো আলোচনায় এসেছে অন্ধকার জগত ও বলিউডের সম্পর্ক। এ ধরনের ঘটনাকে বলিউড ইন্ড্রাস্টির জন্য নেতিবাচক বলেই মানছেন আইনশৃঙ্খলা রক্ষায় জড়িত সকলেই।

এমএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুম্বাইকে হারিয়ে টেবিলের তৃতীয় স্থান দখল করলো লখনৌ
অল্পতেই মুম্বাইকে আটকে রাখলো লখনৌ
মুম্বাইয়ে সম্মাননা পেলেন কামরুজ্জামান মিল্লাত
মুম্বাইকে হারিয়ে দিল্লির পঞ্চম জয়
X
Fresh