logo
  • ঢাকা রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

মেয়ে সুহানাকে নিয়ে গর্বিত শাহরুখ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ জুন ২০১৯, ১১:১৬ | আপডেট : ২৯ জুন ২০১৯, ১১:৩৫
শাহরুখ, সুহানা ও গৌরী

বাবা হিসেবে সন্তানের সাফল্য দেখতে পাওয়া অত্যন্ত গৌরবের। তাই দেখলেন বলিউড অভিনেতা শাহরুখ। জীবনের অন্যরকম প্রশান্তি পেয়েছেন তিনি। আনন্দ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন। 

লন্ডনের আর্ডিংলি কলেজ থেকে সম্প্রতি গ্র্যাজুয়েশন শেষ করেছেন অভিনেতার মেয়ে সুহানা। সেই অনুষ্ঠানে গিয়েছিলেন গৌরী-শাহরুখ। মেয়ের বিজয়ে আনন্দ ধরছে না বাবা-মায়ের মনে। ছবিতে তাদের হৃদয়ভরা উচ্ছ্বাস দেখা গেছে।

মেয়ের কলেজে গিয়ে ভিডিও করেছেন গৌরি। মেয়ের সঙ্গে ছবি তুলেছেন শাহরুখ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে কিং খান লিখেছেন, চারটি বছরের সমাপ্তি। মেয়ে আর্ডিংলি থেকে স্নাতক শেষ করেছে। শেষ পিজ্জা খাওয়া, শেষ ট্রেনে চড়া, আর বাস্তব দুনিয়ায় তার প্রথম পা রাখা। স্কুল শেষ তবে শিক্ষা নয়।

মেয়ের সঙ্গে তোলা আরও একটি ছবি পোস্ট করে শাহরুখ লিখেছেন, স্কুলের শেষ দিনে। তোমার জন্য নতুন নতুন অভিজ্ঞতা ও বর্ণ নিয়ে ভবিষ্যৎ দাঁড়িয়ে আছে।

মেয়ের মা অর্থাৎ গৌরি একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, কলেজ থেকে একটি পুরস্কার নিচ্ছেন সুহানা। হয়তো নাটকে অবদান রাখার জন্য তাকে এই পুরস্কার দেয়া হচ্ছে। 

জানা যায়, কলেজে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন শাহরুখকন্যা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যে সেই ছবি দেখা যেত।

উল্লেখ্য, ২০১৬ সালে শাহরুখের ছেলে আরিয়ান সেভেন ওকস স্কুল থেকে স্নাতক শেষ করেছেন। সে সময়ও অভিনেতা বাঁধভাঙা আনন্দ প্রকাশ করেছিলেন।

 

জিএ/ডি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়