spark
logo
  • ঢাকা রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জন, আক্রান্ত ২৬৮৬ জন, সুস্থ হয়েছেন ১৬২৮ জন: স্বাস্থ্য অধিদপ্তর

শাকিব সম্পর্কে বেশি কিছু বলবো না: বুবলী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ জুন ২০১৯, ১৩:৫৯
জাকির হোসেন রাজু স্যার অত্যন্ত গুণী একজন নির্মাতা। আমি খুব ভাগ্যবতী এমন একজন নির্মাতার ছবিতে কাজের সুযোগ পেয়েছি। মনের মতো মানুষ পাইলাম না ছবিটি প্রতিটি মানুষের অত্যন্ত ভালো লাগবে। সেই গ্যারান্টি আমি দিতে পারি। আমাদের মনের কথা বলবে ছবিটি। ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির মহরতে কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী।   

গতকাল সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে ছবির মহরত অনুষ্ঠিত হয়।

ছবির নায়ক শাকিব খানকে নিয়ে এই নায়িকা বলেন, আর এই ছবিতে আমার সঙ্গে আছেন দুই বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খান। তার সম্পর্কে আমি বেশি কিছু বলবো না। কারণ তার সম্পর্কে সবাই জানেন। তবে একটি কথা আমি বলতে চাই। এই সংকটের সময়ে তিনি গেল রোজার ঈদেও একটি ছবি (পাসওয়ার্ড) প্রযোজনা করেছেন। তিনি চাইলে অন্য ছবি করতে পারতেন। কিন্তু সেটা না করে রিস্ক নিয়ে ছবি প্রযোজনা করেছেন। 

ছবির নাম নিয়ে বুবলী বলেন, কে মনের মানুষ পাচ্ছে বা পাচ্ছে না সেটা আমি বলতে পারবো না। তবে ছবিটি দেখার পরে আপনারা সবাই বলবেন মনের মতো একটা ছবি পাইলাম।

‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু। এরই মধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায় আলোচিত জুটি শাকিব-বুবলী প্রেম করছেন। তবে প্রেমের ব্যাপারে প্রশ্ন করলে বরাবরই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন তারা।

এদিকে গেল ঈদ-উল-ফিতরে শাকিব-বুবলী জুটির ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পেয়েছে। মালেক আফসারী পরিচালিত এবং আব্দুল্লাহ জহির বাবুর কাহিনীর ছবিটি কোরিয়ান ছবি ‘দ্য টার্গেট’র নকল বলে অভিযোগ করেছেন দর্শক।

এম  

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৮১১২৯ ৮৮০৩৪ ২৩০৫
বিশ্ব ১২৬৪৫৬৫৫ ৭৩৮১৪০৮ ৫৬৩২৫১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়