logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

ঈদের তৃতীয় দিনে আরটিভিতে যে ভিন্নতা দেখবেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ জুন ২০১৯, ০৮:৫৫

ঈদ উপলক্ষে আরটিভিতে এসেছে ভিন্নতা। জমকালো বিভিন্ন অনুষ্ঠানে সাজানো পুরো আয়োজন, থাকছে ভিন্ন ভিন্ন চমক।

চলুন জেনে নিই কী আছে...

সকাল ১০টা ৫ মিনিট থেকে সরাসরি দেখবেন জনপ্রিয় শিশুতোষ অনুষ্ঠান সিসিমপুর।

সকাল ১০টা ৪০ মিনিট থেকে বাংলা সিনেমা ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’। এতে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর প্রমুখ।

দুপুর ২টা ১০ মিনিট থেকে আরও একটি সিনেমা দেখানো হবে। নাম- সিটি টেরর। অভিনয় করেছেন মান্না, শাকিব খান, পপি প্রমুখ।

বিকেল ৫টা ২০ মিনিট থেকে শুরু হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘আড্ডা গানে ঈদ’। অতিথি হিসেবে থাকবেন জুনাইদ আহমেদ পলক। উপস্থাপনায় হাসান আবিদুর রেজা জুয়েল। প্রযোজনা করেছেন শিবলী জিয়া।

সন্ধ্যা ৬টায় শুরু হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মিস্টার অজুহাত’। রচনায় সাজিন আহমেদ বাবু, পরিচালনা করেছেন মিলন ভট্টাচার্য্য। অভিনয়ে ছিলেন আফরান নিশো, তানজিন তিশা, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, ফখরুল বাসার মাসুম, তাবাস্সুম মিথিলা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ধামাকা অফার’। রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ডা. এজাজুল ইসলাম, আব্দুল্লাহ রানা প্রমুখ। 

সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে শুরু হবে ‘মোশাররফ উৎসব’।

রাত ৮টা ৩৫ মিনিট থেকে একক নাটক ‘যমজ ১১’। পরিচালনায় আজাদ কালাম। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, অর্পণা ঘোষ প্রমুখ।

রাত ৯টা ৪০ মিনিট থেকে আরও একটি সাত পর্বের ধারাবাহিক নাটক শুরু হবে। নাম  ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। অভিনয়ে ছিলেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান আহমেদ, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির প্রমুখ।

রাত ১০টা থেকে দেখানো হবে একক নাটক ‘বাবুলের শুভ বিবাহ’। রচনা ও পরিচালনায় ছিলেন বিপ্লব হায়দার। অভিনয়ে জাহিদ হাসান, তানজিন তিশা প্রমুখ।

রাত ১১টা ৫ মিনিটে মাইন্ডশেয়ার নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে’। রচনায় রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। অভিনয় করেছন জাহিদ হাসান, তানিয়া আহমেদ, সালাহউদ্দিন লাভলু, শবনম ফারিয়া, সাজু খাদেম, আরফান আহমেদ প্রমুখ।

রাত ১১টা ৩০ মিনিট থেকে গ্রামীণফোন নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘চলো দিগন্তে’ প্রচার শুরু হবে। নাটকটি রচনা করেছেন হাসনাত বিন মতিন ও আর বি প্রীতম। পরিচালনায় আর বি প্রীতম। অভিনয়ে ছিলেন ফারহান আহমেদ জোভান, মুমতাহিনা টয়া, মুশফিক ফারহান, শাওন, মৌরী সেলিম, চাষী আলম প্রমুখ।

এছাড়া ১১টা ৫০ মিনিট থেকে প্রচারিত হবে একটি টেলিফিল্ম। নাম ঝিঁঝি পোকার কান্না। রচনা ও পরিচালনায় আদর সোহাগ। এতে অভিনয় করেছেন পিয়া বিপাশা, মনোজ কুমার প্রমুখ।

 

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়