logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বিশেষ শিশু-কিশোরদের অংশগ্রহণে আরটিভিতে ‘এলো খুশির ঈদ’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ মে ২০১৯, ২১:৪০

পূর্বের ধারাবাহিকতায় দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র পর্দায় ঈদ উল ফিতর ২০১৯ উপলক্ষে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু-কিশোরদের নিয়ে তৈরি ‘এলো খুশির ঈদ’ প্রচার করা হবে।

ঈদের ৭ম দিন বিকেল ৫টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হবে। শিশু-কিশোরদের নাচ, গানসহ নানা আয়োজনে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানটির পরিকল্পনা, গবেষণা, গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনা করেছেন সৈয়দা মুনিরা ইসলাম।

অনুষ্ঠানটিতে অংশ নিয়েছে অর্ধশতাধিক বিশেষ শিশু-কিশোর। নাচ, গানসহ চিত্ত-বিনোদনের নানা সাংস্কৃতিক আয়োজনে অংশ নিয়েছে তারা।

এ বিষয়ে অনুষ্ঠানটির পরিচালক সৈয়দা মুনিরা ইসলাম বলেন, ‘বিশেষ শিশু-কিশোরদের বিষয়ে সমাজের সকলের ইতিবাচক দৃষ্টিভঙ্গি তৈরি, সচেতনতা সৃষ্টি ও তাদের সক্ষমতার জায়গাটি তুলে ধরার লক্ষ্যে আরটিভি নিয়মিত বিভিন্ন আয়োজন করে থাকে। ঈদের আনন্দ উৎসবে তারাও অংশগ্রহণ করুক সেই ভাবনা থেকেই আমরা অনুষ্ঠানটির আয়োজন করি। ইতোপূর্বে অনুষ্ঠানটি আরটিভিতে প্রচারের পর এটা নিয়ে বিশেষ শিশু-কিশোর এবং তাদের অভিভাবকদের মধ্যে বিশেষ আগ্রহ সৃষ্টি করেছে। তারা এই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য উন্মুখ হয়ে থাকে। আশা করি, বরাবরের মতো ‘এলো খুশির ঈদ’ অনুষ্ঠানটি এবারও সবার কাছে সমাদৃত হবে।  

উল্লেখ্য, অটিজম বিষয়ক আরটিভির নিয়মিত অনুষ্ঠান ‘হাত বাড়িয়ে দিলাম’ সপ্তাহের প্রতি মঙ্গলবার বিকেল ৫টা ২৫ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হয়।

 

জিএ/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়