logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

আরটিভিকে সব মহলের শুভেচ্ছা

অন্যতম জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানালো সব মহল। দেশের প্রধান ২ রাজনৈতিক দল-আওয়ামী লীগ ও বিএনপিসহ শুভেচ্ছা জানাতে আসে অন্যান্য রাজনৈতিক দলও।

সোমবার বেলা সাড়ে ১১টায় দলের পক্ষ থেকে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

শুভেচ্ছা জানিয়ে আব্দুর রাজ্জাক বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে ইলেক্ট্রনিক মিডিয়াকে বড় ভূমিকা রাখতে হবে। আরটিভি এক্ষেত্রে সরকারের পাশে থাকবে বিশ্বাস করি।

এছাড়া বাণিজ্য মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংসদ কাজল ইসলাম, বেগম নূরজাহান মুক্তা ও সাংসদ ব্যারিস্টার ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন।

এদিন দুপুরে দলের পক্ষ থেকে শুভেচ্ছা জানান বিএনপি স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম।

শুভেচ্ছা জানিয়ে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দুর্যোগ দুঃসময়ে গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। জাতিকে পথ দেখায়। আরটিভিকে দেশের এই সংকটময় মুহূর্তে পাথেয় হতে হবে।

কে/এসজেড

RTV Drama
RTVPLUS