logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

তারকা শুভেচ্ছাসিক্ত আরটিভি

জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভির ১২ বছরে পদার্পণ উপলক্ষে তারকারা শুভেচ্ছা জানিয়েছেন।

চিত্রনায়ক ফারুক বলেন, আরটিভি সত্য ও সঠিক বিষয় মানুষের মাঝে তুলে ধরবে, আর বিজ্ঞাপন কমিয়ে দর্শকদের ফের দেশীয় টেলিভিশনমুখী করবে এটাই আমার প্রত্যাশা।

সঙ্গীতশিল্পী খুরশিদ আলম বলেন, আশা করছি, আরটিভি আগামীতেও সিনিয়র শিল্পীদের নিয়ে আরো বেশি কাজ করবে। শিশুদের জন্য গানের অনুষ্ঠান করলে ভালো হয়।

অভিনেতা তারিক আনাম খান বলেন, আরটিভি সবসময় পরিকল্পনামাফিক কাজ করে। নতুন বছরে তারা নতুন ধারায় আরো ভালো কনটেন্ট উপহার দেবে, এটাই চাওয়া।

অভিনেতা শহিদুজ্জামান সেলিম বলেন, ইন্ডিপেনডেন্ট একটা চ্যানেল হিসেবে আরটিভির নিজস্ব রেসিপি আছে। অন্য চ্যানেল ফলো করে না নিজেরাই তারা এ জায়গা তৈরি করেছে। আরটিভির কাছে প্রত্যাশা তাই অনেক বেশি। বিদেশি সিরিয়ালের হাত থেকে মানসম্মত অনুষ্ঠান নির্মাণের মাধ্যমে তারা দেশের দর্শক ফেরাবে বলে আমার বিশ্বাস।

চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, বাস্তবধর্মী সব অনুষ্ঠান নিয়ে আরো এগিয়ে যাবে আরটিভি, সে কামনা রইলো।

সঙ্গীতশিল্পী ফকির আলমগীর বলেন, আরটিভি দেশের কথা বলে, গণ মানুষের কথা বলে। গানে গানে শুভেচ্ছা জানাতে গিয়ে তার ‘শুভ হোক জন্মদিন’ গানটি গেয়ে শোনান তিনি।

অভিনেতা-নির্মাতা শামীম জামান বলেন, আরটিভি এমন একটি চ্যানেল, যারা অনেক যত্ন নিয়ে কনটেন্ট তৈরি করে।

অভিনেতা আনিসুর রহমান মিলন বলেন, ১ যুগ ধরে আরটিভির সঙ্গে আছি ভাবতে ভালো লাগছে। দেখতে দেখতে কত সময় পার হয়ে গেলো! যতদিন বাঁচবো আরটিভির সঙ্গেই থাকবো। এদিকে ছয় বছর ধরে এ অভিনেতার 'অলসপুর' দীর্ঘ ধারাবাহিক জনপ্রিয় এ চ্যানেলটিতে প্রচার হয়ে আসছে। ধারাবাহিকটির অভিনেতা হিসেবেও তিনি অভিনন্দন জানান।

শুভেচ্ছা জানিয়েছেন সৈয়দ হাসান ইমাম, ডলি জহুর, মোস্তফা কামাল রাজ, শান্তা ইসলাম, আজিজুল হাকিম, খায়রুল আলম সবুজ, চিত্রলেখা গুহ, চঞ্চল চৌধুরী, চয়নিকা চৌধুরী, বিন্দাবন দাস, মেহজাবিন চৌধুরী, আঁখি আলমগীর, জয়ন্ত চট্টোপাধ্যায়, তানিয়া আহমেদ, পরিচালকদের নিয়ে গঠিত সংগঠন ডিরেক্টর’স গিল্ড’র পক্ষ থেকে গাজী রাকায়েতসহ আরো অনেকে।

এইচএম/এসজেড

RTV Drama
RTVPLUS