logo
  • ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

এবারও গান গেয়ে দর্শক মাতাবেন মাহফুজুর রহমান

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ মে ২০১৯, ১৫:১৪ | আপডেট : ২০ মে ২০১৯, ১৫:২২

২০১৬ সালের ঈদ উল আযহায় বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশন এটিএন বাংলায় প্রচারিত হয়েছিল ড. মাহফুজুর রহমানের ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের গানের অনুষ্ঠান। এরপর রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যান তিনি। পরবর্তী বছর অর্থাৎ ২০১৭ সালের ঈদ উল ফিতরে প্রচারিত হয় সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং ঈদ উল আযহায় প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’।

গেল বছর ড. মাহফুজুর রহমান হাজির হয়েছিলেন ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’ গানের অনুষ্ঠান। এরই ধারাবাহিকতায় আসছে ঈদেও তার গাওয়া গান নিয়ে ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘মন থেকে রইলো শুভ কামনা’।

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্মদ ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ।

অ্যালবামে রয়েছে ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে শিরোনামের গান।

বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালির কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে। চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছ্বাস তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সঙ্গীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

 

জিএ/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়