logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

কান-এ কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ মে ২০১৯, ১৮:০৪

ফ্রান্সের কান শহরের পালে দো ফেস্তিভালের দ্য থিয়েটার লুমিয়েরে গেল মঙ্গলবার সন্ধ্যায় উদ্বোধন হয়েছে কান চলচ্চিত্র উৎসবের। চলছে কানের ৭২ তম আসর। চলবে আগামী ২৫ মে পর্যন্ত। এবারের আসরে ইতোমধ্যে বিশ্ব তারকাদের সঙ্গে বলিউডের বেশ কিছু তারকা অংশ নিয়েছেন। 

এবার কানের রেড কার্পেটে হাঁটবেন কঙ্গনা রানাওয়াত। আর সেখানে কেমন হবে তার পোশাকের স্টাইল সে বিষয়ে খোলাখুলি বললেন অভিনেত্রী।

৩২ বছর বয়সী অভিনেত্রী জানিয়েছেন, তার টিম আপাতত এ নিয়ে কাজ করছে। লুকটি হবে একেবারে স্বতন্ত্র। ডিজাইনার লেবেল ফাল্গুনী অ্যান্ড শেন পিকক তার স্বপ্নের শাড়ি তৈরি করছে। শাড়িতে ভুলে যাওয়া ঢেউয়ের ধারণাকে ফিরিয়ে আনা হবে এখানে। যাতে বিদেশের মানুষজন আমাদের দেশের সংস্কৃতি, কাপড়ের ধরন ও রংয়ের ঐতিহ্য সম্পর্কে জানতে পারেন, বুঝতে পারেন।

মেন্টাল হায় কেয়া সিনেমার অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি কান এ যে পোশাক পরবো তার মধ্যে নাটকীয়তা থাকবে। কিন্তু আমি প্রথমে একজন ভারতীয়, তাই ভারতীয় তাঁত শিল্পীদের প্রতিভাকে তুলে ধরাও আমার লক্ষ্য হবে। আমি চাইবো আমার পোশাকের থেকে যেন দেশের ঐতিহ্য প্রতিফলিত হয়।

এবার প্রথম নয় দ্বিতীয়বারের জন্য কান-এর রেড কার্পেটে কঙ্গনার পা পড়তে চলেছে। কঙ্গনা কান-এর জন্য ১৬ থেকে ১৮ মে নির্দিষ্ট করেছেন। গত বছরের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন,  গত বছরের অভিজ্ঞতা খুবই ভালো ছিল। এ বছর আমি আবারও ভারতীয় সিনেমার পক্ষ থেকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি।  আমার জন্য এটা গর্বের অনুভূতি। আমার বিশেষ কিছু স্মৃতি আছে যা  সারা জীবন সঙ্গে থাকবে।

এবারের উৎসবে কঙ্গনা ছাড়াও ঐশ্বরিয়া রায় বচ্চন, সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, হুমা কোরেশী,  ডায়না পেন্টি লাল গালিচা মাতাবেন।

 

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়