• ঢাকা রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

মাকে নিয়ে তারকাদের ভালোবাসাভরা কথা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ মে ২০১৯, ১৮:১৬

আজ বিশ্ব মা দিবস। তাইতো মাকে নিয়েই আলাপ আলোচনা সবখানে। যে যেভাবে পারছেন স্বীকার করছেন মায়ের অবদানের কথা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিভিন্ন ধরণের পোস্ট লক্ষ্য করা যাচ্ছে। তবে থেমে নেই দেশের বিনোদন তারকারা। দেশীয় শোবিজের বেশ কিছু তারকা লিখেছেন তাদের প্রিয় মাকে নিয়ে। ছবিসহ পোস্টে কেউবা সামনে নিয়ে আসছেন মায়ের অবদানের কথা।

চলুন জেনে নিই কী লিখেছেন তারকারা

চঞ্চল চৌধুরী

মাকে নিয়ে অভিনেতা চঞ্চল চৌধুরী লেখেন, মা দিবস কি? আমার মা সেটা জানেই না। জানার কোনও দরকারও নেই। কারণ আমাদের আট ভাই বোনকে জন্ম দিয়ে মানুষ করতে করতেই তো তাঁর জীবন পার হয়ে গেল। তারপর নাতি-পুতি আরও কত কিছু। আর আমার কাছে মা দিবস তো প্রতিদিন। প্রতিদিন প্রতিক্ষণ আমি মা কে ডাকি। মায়ের মুখের হাসিটাই আমার সবচেয়ে বড় সম্পদ। সকল মায়ের প্রতি আমার শ্রদ্ধা। মা আমাদের সবাইকে এই পৃথিবীর আলো দেখিয়েছেন।

অনন্ত জলিল

ঢালিউড নায়ক অনন্ত জলিল লেখেন, প্রতিটি সন্তানের মনে রাখত হবে মায়ের রক্তে-মাংসেই বেড়ে উঠেছি আমি। আজকের আমি ‘আমি’ হওয়ার পেছনে মায়ের অনেক ত্যাগ ও দুঃখ-বেদনার অতীত রয়েছে। তাই সব সময় মাকে ভালোবাসুন, সম্মান করুন, শ্রদ্ধা করুন। মায়ের পায়ের নিচেই সন্তানের বেহেস্ত। কোনও মাকেই যেন বৃদ্ধাশ্রমে থাকতে না হয়। সবাইকে মা দিবসের শুভেচ্ছা ।

জয়া আহসান

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান লেখেন, তোমার অপরিসীম ভালোবাসা ও যত্ন আমার আজকের আমি তৈরি করেছে। হৃদয়ের গভীর থেকে তোমায় ভালোবাসি। আমি যে বাতাসে ভর করে আছি তা তুমি মা। শুভ মা দিবস।

নুসরাত ইমরোজ তিশা

নুসরাত ইমরোজ তিশা মায়ের সঙ্গে ধারণ করা একটি ছবি শেয়ার করে লেখেন, তিনি আমার অনুপ্রেরণা। আপনাকে ভালবাসি মা।

বিদ্যা সিনহা মীম

হালের পরিচিত মুখ বিদ্যা সিনহা সাহা মীম মায়ের সঙ্গে ধারণ করা ছবি পোস্ট করে লেখেন, শুভ মা দিবস।

শবনম বুবলী

ঢালিউডের নায়িকা শবনম বুবলী মাকে নিয়ে লেখেন, আমার অক্সিজেন, আমার পৃথিবী ও সবকিছুই আপনি। 

জিএ/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়