• ঢাকা রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

সালমান-করণের লড়াই হয়েও হলো না

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ এপ্রিল ২০১৯, ২২:০৩

বলিউড ভাইজান খ্যাত সালমান খান কয়েকদিন আগেই ঘোষণা করেছেন ‘ভারত’ সিনেমার পর তার আগামী সিনেমা ‘দাবাং ৩’ মুক্তি পাবে। ২০ ডিসেম্বর মুক্তির তারিখও জানান তিনি।

অন্যদিকে চলচ্চিত্র পরিচালক করণ জহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি একই সময় মুক্তির কথা ছিল। দুই তারকার ভক্তরা ভেবেছিল এবার সালমান-বরুণের লড়াই হবে। তবে হবে হবে করে লড়াই আর হচ্ছে না। কারণ দাবাং সিরিজের এই তিন নম্বর সিনেমার মুক্তির খবরে করণ জোহর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার মুক্তির তারিখটি পিছিয়ে দিয়েছেন। এই চলচ্চিত্র ২৭ ডিসেম্বর মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

দুই সিনেমার এই সংঘর্ষ নিয়ে বলিউডের অভিনেতা এবং প্রযোজক কামাল খান একটি টুইট করেছেন যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

কামাল খান লেখেন, ‘করণ জোহর তার সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির তারিখ পরিবর্তন করেছেন।এতে সালমান খানের সিনেমা ‘দাবাং ৩’ এর মুক্তির তারিখের সঙ্গে তাদের সিনেমার সংঘাত হবে না। ব্রহ্মাস্ত্র ২৭ ডিসেম্বর মুক্তি পাবে। আরেকবার এটা প্রমাণিত হল যে, সালমান খানই ভারতের সবচেয়ে বড় সুপারস্টার।”

সালমান খান  আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে সিনেমার মুক্তির কথা ঘোষণা করেছিলেন। ওই ছবিতে সালমানকে পুলিশের পোশাকে দেখা যাচ্ছে। আর বুকের উপর একটি ব্যাজ, যাতে লেখা চুলবুল পাণ্ডে। ভাইজান সালমান ছবির ক্যাপশনে লেখেন, ‘আবার আসছে চুলবুল পাণ্ডে ‘দাবাং ৩’।

সালমান খান ফিল্মস এবং আরবাজ খান প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই সিনেমায় সোনাক্ষী সিনহাকে দেখা যাবে। আর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আছেন   রণবীর কাপুর, আলিয়া ভাট ও অমিতাভ বচ্চন।

 

জিএ/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়