logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে থানায় গৃহপরিচারিকার অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ এপ্রিল ২০১৯, ১৮:৪৮ | আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ১৮:৫৭

গৃহপরিচারিকাকে পারিশ্রমিক না দিয়ে ভয় দেখিয়েছেন বলিউড অভিনেত্রী। আর এতেই ভীত হয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গৃহপরিচারিকা। এই বলিউড অভিনেত্রীর নাম কিম শর্মা। আর যিনি অভিযোগ দায়ের করেছেন তার নাম  নম্রতা সোলাঙ্কি। খবর আনন্দবাজার পত্রিকার।

নম্রতা পুলিশের কাছে লিখিত অভিযোগে জানান, তিনি কিমের কাছে পারিশ্রমিক চাইতে যান। কিম তা না দিয়ে উল্টো ভয় দেখান।  ভয় পেয়ে  পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নম্রতা। অভিযোগের ভিত্তিতে পুলিশ কিমকে থানায় ডেকে তার ভাষ্য রেকর্ড করেছেন বলে জানা গেছে।

গত ছ’মাস কিমের বাড়িতে কাজ করতেন নম্রতা। একসময় তাকে তাড়িয়ে দেন কিম। পরিচারিকার বিরুদ্ধে অভিযোগ ছিল, রঙিন পোশাকের সঙ্গে সাদা রঙের জামা কাচতে দিয়েছিলেন তিনি। আর এতেই ক্ষিপ্ত হয়ে  ওই অপমান করেন কিম। এক পর্যায়ে গৃহপরিচারিকাকে তাড়িয়ে দেন তিনি।

দীর্ঘদিন বড়পর্দার বাইরে আছেন কিম। কখনও দাম্পত্য বিচ্ছেদ, কখনও বা পুলিশি অভিযোগের ভিত্তিতে শিরোনামে আসেন তিনি। ছবিতে অভিনয়ের সংখ্যা খুবই কম। ২০০০ সালে বলিউডে মোহাব্বাতে সিনেমায় সানজানা চরিত্রে অভিনয় করে প্রথমে সামনে আসেন কিম। এরপর 'তুম সে আচ্ছা কোন হে', 'ফিদা'সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। তবে ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গে সম্পর্কে জড়িয়ে লাইমলাইটে ছিলেন কিম।

২০১০ সালে ব্যবসায়ী আলি পুনজানিকে বিয়ে করেছিলেন তিনি। কেনিয়ায় নতুন সংসার পেতেছিলেন এই অভিনেত্রী। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। আলিকে ছেড়ে কিম নাকি ভারতে ফিরে আসতে বাধ্য হন। এরপর অভিনেতা হর্ষবর্ধনের প্রেমে মজেছিলেন তিনি। তবে সম্প্রতি ইন্ডিয়া টুডে জানায় সে প্রেমেও ভাটা পড়েছে।

 

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়