• ঢাকা শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬

এবার বলিউড সিনেমায় হিরো আলম!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ আগস্ট ২০১৮, ১৮:১৫ | আপডেট : ০৮ আগস্ট ২০১৮, ১৮:২৫
ছবি: সংগৃহীত
হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয়তা পান আলোচিত-সমালোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। মূলত মিউজিক ভিডিওর মডেল হিসেবেই তাকে সবাই চেনেন। এরপর ‘মার ছক্কা’ নামের একটি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি।

এবার নতুন আলোচনা শুরু হয়েছে তাকে নিয়ে। শোনা যাচ্ছে বলিউডের সিনেমায় অভিনয় করবেন হিরো আলম। এর আগে কলকাতার একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে হিরো আলম জানিয়েছিলেন সানি লিওনের বিপরীতে বলিউডের সিনেমায় অভিনয় করতে চান তিনি।

western এবার বলিউড সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম। তবে তার নায়িকা কে থাকবেন সেটি চূড়ান্ত হয়নি। গত বুধবার পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তিও সম্পন্ন হয়েছে। ছবির নাম 'বিজু দ্য হিরো'।

আগামী ডিসেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে ভারতের রাঁচি শহরে। ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।এই সিনেমায় অভিনয় করার ব্যাপারটি চূড়ান্ত হয়েছে বলে জানান হিরো আলম।

হিরো আলম এখন ভারতে অবস্থান করছেন। এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমের তথ্য থেকে জানা যায়, পরিচালক প্রভাত কুমার বলিউডের প্রথম সারির কোনো পরিচালক নন। তিনি ‘ব্যাক টু ড্যাড’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন। তবে ছবিটি দর্শক মহলে খুব একটা সাড়া ফেলেনি।

অন্যদিকে হিরো আলম ২০১৬ সালে একটি মিউজিক ভিডিও এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পরিচিতি পান। তিনি পেশায় একজন কেবল অপরেটর। সম্প্রতি তিনি একাধিক স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি শুটিং শেষ করেছেন ‘টারজান দ্য হিরো আলম' নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের।

 

আরও পড়ুন :

তেল মজুদের দিক দিয়ে বিশ্বে ৬ষ্ঠ পাকিস্তান!
আসিফের মামলার তদন্ত প্রতিবেদনের তারিখ পেছালো

 

পিআর/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়