logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

আমেরিকা দাপাচ্ছে ‘যদি একদিন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ এপ্রিল ২০১৯, ১৯:৫৯ | আপডেট : ২২ এপ্রিল ২০১৯, ১৫:৩৯

গেল ৮ মার্চ সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যদি একদিন’ সিনেমা। দেশে সফলতার পর বিভিন্ন দেশ থেকে আসে মুক্তির আবেদন। এরপর কানাডা, অস্ট্রেলিয়া, আমেরিকা, ফ্রান্সে মুক্তি পায় সিনেমাটি। 

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি গত ৫ এপ্রিল আমেরিকায় মুক্তি পায়। নিউ ইয়র্কে জ্যামাইকা মাল্টিপ্লেক্স সিনেমাস এ স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রথম শো অনুষ্ঠিত হয়।

এই শো-টির মাধ্যমে দেশটিতে মাসব্যাপী প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। ইতোমধ্যে বোস্টন, লস এঞ্জেলেস এ কয়েকটি শো অনুষ্ঠিত হয়েছে। সান ফ্রান্সিস্কো, ভার্জিনিয়া ফায়ারফ্যাক্স, বাল্টিমোর মেরিল্যান্ড, ওয়েস্ট পাল্ম বিচ, বাল্টিমোর এমডি, ডালাস টিএক্স, ইস্ট উইন্ডসর এনজে, মিশিগান ডেট্রয়েট-এর  সিনেমা হলগুলোতে পর্যায়ক্রমে দেখা যাবে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান ও কলকাতার শ্রাবন্তী অভিনীত ছবিটি। সর্বশেষ শো আগামী ৫ মে ডেট্রয়েট ফার্মিংটন সিভিক থিয়েটারে। 

আমেরিকায় যদি একদিন ছবিটির পরিবেশক বায়োস্কোপ ফিল্মস।

তাহসান-শ্রাবন্তী জুটি অভিনীত সিনেমাটি মুক্তির পর সাধারণ দর্শক থেকে শুরু করে সিনেমা ও মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিরা বেশ প্রশংসা করেন। বিশেষ করে শিশুশিল্পী রাইসা অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেকেই।

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, রানী আহাদ, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে।

 

bestelectronics

জিএ/এসজে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়