• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

বড় পর্দায় অভিষেক হলো সেমন্তী সৌমির

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ এপ্রিল ২০১৯, ২১:১০ | আপডেট : ১২ এপ্রিল ২০১৯, ২১:১৯
ছবি- সংগৃহীত
এ প্রজন্মের মডেল-অভিনেত্রী সেমন্তী সৌমির শোবিজে পথচলা শুরু ২০১২ সালে। সে বছর লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা দশে জায়গা করে নেন সৌমি। এরপর মডেলিং ও নাটকে নিয়মিত কাজ শুরু করেন। 

whirpool
ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে চলচ্চিত্রে কাজের প্রস্তাব পেয়েছেন সৌমি। কিন্তু বড় পর্দায় অভিনয়ের ব্যাপারে খুব একটা আগ্রহী ছিলেন না তিনি। এর মধ্যে তার কাছে একটি নতুন ছবিতে কাজের সুযোগ আসে। ছবির নাম ‘বয়ফ্রেন্ড’। পরিচালক উত্তম আকাশ।

ছবির নায়ক ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান। নায়ক চূড়ান্ত হলেও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নায়িকা হিসেবে নতুন কোনও মুখ খোঁজা চলছিল। আর সেই নতুন মুখ হিসেবে কাজের সুযোগ পেলেন সৌমি। ক্যারিয়ারে সৌমি অভিনীত প্রথম ছবি ‘বয়ফ্রেন্ড’ আজ শুক্রবার (১২ এপ্রিল) সারাদেশের প্রায় ১০০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।  

ছবিতে কাজের প্রসঙ্গে সেমন্তী সৌমি আরটিভি অনলাইনকে বলেন, সিনেমায় কাজ করবো এমন কোনও টার্গেট আমার ছিল না। তবে গেল কয়েক বছরে দেখেছি বেশ ভিন্নধর্মী ছবি নির্মিত হচ্ছে। এছাড়া প্রযুক্তির দিক থেকেও উন্নত হয়েছে। এখন আমাদের দেশের চলচ্চিত্র দেশের বাইরেও মুক্তি পাচ্ছে। সেই জায়গা থেকে চলচ্চিত্রে কাজের ব্যাপারে আগ্রহী হলাম। তবে ‘বয়ফ্রেন্ড’ ছবিতে কাজটা হঠাৎ করেই করা। পরিচালক আমাকে পছন্দ করলেন। এর ১৫ দিনের মধ্যেই শুটিং শুরু করলাম। প্রস্তুতির যে বিষয় রয়েছে সেটা পাইনি। তবে ইউনিটের সহযোগিতায় কাজটি করতে খুব একটা অসুবিধা হয়নি।

তিনি আরও বলেন, পহেলা বৈশাখকে সামনে রেখে ছবিটি মুক্তি পেয়েছে। বাঙালির এই বড় উৎসবে ছবিটি দর্শকের বিনোদনের খোরাক যোগাবে আশা করছি। আর আমরা নতুন সবাই সিনেমা হলে এসে আমাদের উৎসাহিত করুন। আমাদের চলচ্চিত্র নিজেদের প্রচেষ্টায় এগিয়ে নিতে হবে।

জিএ/এম  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়