• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

রান্না করে ভাইরাল শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ এপ্রিল ২০১৯, ১২:২৭

পছন্দের তারকাদের ব্যক্তিগত জীবনের নানা দিক দিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। অনেক ভক্তই প্রিয় তারকার দৈনন্দিন কর্মকাণ্ড জানার জন্য অধীর আগ্রহে থাকেন। আর ভক্তদের কথা মাথায় রেখেই হয়তোবা মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে দেখা যায় তারকাদের।

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। ছেলের সঙ্গে কিংবা পরিবারের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় শ্রাবন্তীকে। সম্প্রতি, রান্নাঘরের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে শ্রাবন্তীকে রুটি বানাতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘বেস্ট টাইম’।

তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই শ্রাবন্তীর জীবনের বিভিন্ন মুহূর্ত উঠে আসে অনলাইন মাধ্যমে। তা দোল খেলার ছবিই হোক কিংবা ছেলেকে নিয়ে বেড়াতে যাওয়ার।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী-সোহম জুটির ‘গুগলি’ সিনেমা। যা ইতোমধ্যেই দর্শকদের মন কেড়েছে। এছাড়া গেল ৮ মার্চ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সঙ্গীতশিল্পী তাহসান ও শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘যদি একদিন’। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। বাংলাদেশসহ কানাডা, অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রের বিভিন্ন হলে সিনেমাটি ব্যাপক সাড়া ফেলেছে।

 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়