• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘যদি একদিন’ দেখে কাঁদলেন তিশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৯, ১৯:১৫
ফাইল ছবি

বহুল আলোচিত সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পেয়েছে আজ শুক্রবার (৮ মার্চ)। তাহসান খান ও শ্রাবন্তী জুটি অভিনীত এই সিনেমা নিয়ে সাধারণ দর্শকের পাশাপাশি বিনোদন তারকাদের মধ্যেও বেশ উচ্ছ্বাস দেখা গেছে। সিনেমাটি দেখার পর অনেকেই প্রসংশা করেছেন। প্রত্যাশা করেছেন আগামী দিনগুলোতে এমন আরও সিনেমা তৈরি হবে।

রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে উদ্বোধনী শো দেখতে গিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

সিনেমা দেখা শেষে অভিনেত্রী তিশা আরটিভি অনলাইনকে বলেন, সিনেমাটি খুব ভালো একটা কনসেপ্টে নির্মিত। বাবা মেয়ের সম্পর্কে তুলে ধরা হয়েছে। আমার সঙ্গে খুব মিলে গেছে। আমি বাবাকে খুব মিস করি। বাবার সঙ্গে আমার সম্পর্ক এমন ছিল। তাহসান, তাসকিন, শ্রাবন্তী সবাই খুব ভালো অভিনয় করেছেন। খুব ভালো লাগছে। সবচেয়ে ভালো লাগছে পর পর ভালো ভালো সিনেমা আসছে। সিনেমা উন্নতি করছে। দর্শকরা তা দেখছেন।

মেয়ের ও বাবার ইমোশনাল জায়গা থেকে সাধারণ দর্শকরা সিনেমাটি কীভাবে নেবেন জানতে চাইলে তিশা বলেন, আমি গানটা দেখে কাঁদছিলাম। আমি আমার বাবার সঙ্গে মিল খুঁজে পাচ্ছিলাম। সিনেমাটি দেখার পর আমাদের মতো যারা আছেন, বয়স্ক যারা আছেন সবাই তাদের বাবাকে মিস করবেন। পরিচালক ও আরটিভিকে ধন্যবাদ এতো সুন্দর একটা গল্প নিয়ে সিনেমা নির্মাণ করার জন্য।

বাংলাদেশের সিনেমার ভবিষ্যৎ প্রসঙ্গে তিশা বলেন, সিনেমার ধারাটা আমরা পরিবর্তন করতে পেরেছি। এখন গল্প নির্ভর সিনেমা হচ্ছে। দর্শকরা হলমুখী হচ্ছেন। আমি আশাবাদী ভবিষ্যতে এরকম আরও সুন্দর সুন্দর চলচ্চিত্র তৈরি হবে।

‘যদি একদিন’ সিনেমাটির মুক্তি উপলক্ষে শুক্রবার সকাল ১০টায় ছিল রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে উদ্বোধনী শো। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান।

আরও উপস্থিত ছিলেন ‘যদি একদিন’ সিনেমার পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, গায়ক-অভিনেতা তাহসান, চঞ্চল চৌধুরী, অভিনেত্রী ভাবনা, নির্মাতা অনিমেষ আইচ, নির্মাতা চয়নিকা চৌধুরী, সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ, রুনা খান, শবনম ফারিয়া, অভিনেত্রী শাহনাজ খুশি, বৃন্দাবন দাসসহ বিনোদন জগতের ব্যক্তিবর্গ।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে অভিনয় করেছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
এনটিআরসিএ চেয়ারম্যানের পা ধরে কাঁদলেন নিবন্ধনধারীরা
হাসপাতালে জন্মদিন পালন করলেন তিশা, উপহার পেলেন আংটি
X
Fresh