• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫২
সালমান খান ও  রাখি সাওয়ান্ত
সালমান খান ও রাখি সাওয়ান্ত

বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কাজের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ডেই বেশি খবরের শিরোনামে থাকেন তিনি। তবে তার ব্যক্তিগত জীবনে যতই ঝামেলা কিংবা সমালোচনা থাকুক না কেন, বলিউড অভিনেতা সালমান খানের বিপদের কথা শুনলেই অস্থিরতায় ভোগেন রাখি। কেননা বরাবরই সালমানকে ভাই বলে সম্বোধন করেন তিনি। এবার সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত।

জানা গেছে, গত ১৪ এপ্রিল সালমানের বাড়ির বাইরে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান অজ্ঞাতনামা দুই দুর্বৃত্ত। এদিন ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এ ঘটনা ঘটে। যদিও অভিযুক্তদের ইতোমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে এই ঘটনায় অস্থির অবস্থা বিরাজ করছে বলিপাড়ায়।

সালমানের বাড়িতে এই হামলার বিষয়টি প্রকাশ্যে আসতেই কেঁদে বুক ভাসালেন রাখি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই একটি ভিডিও। যেখানে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের প্রতি সালমানকে না মেরে ফেলার অনুরোধ করে কাঁদতে দেখা যায় রাখিকে।

ভারতীয় গণমাধ্যমের ফেসবুক পেজে শেয়ার করা ভিডিওতে দেখা যায়, বিষ্ণোই গ্যাংয়ের কাছ হাত জোড় করে কাঁদছেন রাখি। এ সময় তিনি বলেন, তাকে ছেড়ে দিন। দয়া করে সালমান খানকে মারবেন না। তার এখনও পর্যন্ত নিজের সংসার হয়নি।

সালমানের বাড়িতে হামলার পর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ক্রাইম ব্রাঞ্চের ১০টি দল মোতায়েন করে মুম্বাই পুলিশ।

এর আগে, গত বছরের মার্চ মাসে সালমান খানকে হুমকি দিয়ে প্রাণে মেরে ফেলার একটি ইমেইল আসে। অভিনেতার পরিণতিও সিধু মুসেওয়ালার মতোই হবে, এমন বার্তাই লেখা ছিল সেই মেইলে।

পরবর্তীতে মুম্বাই পুলিশ লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০-বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬-২ (অপরাধমূলক ভীতি প্রদর্শন) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য) ধারায় এফআইআর দায়ের করে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : পিংকভিলা


মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে রাখি সাওয়ান্ত 
সালমানের বোনের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন আয়ুশ শর্মা
সালমানের সঙ্গে জুটি, যা বললেন রাশমিকা
নায়কের পর এবার গায়কের বাড়িতে গুলি, আহত ১
X
Fresh