• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

ভক্তদের ভিড়ে নায়ক তাহসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ মার্চ ২০১৯, ১৭:১২

একজন সঙ্গীতশিল্পী ও অভিনেতা হিসেবে তুমুল জনপ্রিয় তাহসান খান। এবার প্রথমবারের মতো বড় পর্দায় মুক্তি পেল নায়ক তাহসানের প্রথম চলচ্চিত্র। নিজের প্রথম ছবি ‘যদি একদিন’ নিয়ে তাহসান বেশ উচ্ছ্বসিত। একইভাবে তার ভক্তদের মধ্যেও আগ্রহের কোনও কমতি নেই।

তাহসান আগেই ঘোষণা দিয়েছিলেন ‘যদি একদিন’ ছবিটি দর্শকদের সঙ্গে সিনেমা হলে বসে দেখবেন। আজ শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ‘যদি একদিন’। ছবিটি দর্শকদের সঙ্গে দেখার জন্য রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ১১ টার শোতে হাজির ছিলেন তাহসান।
তাহসানের উপস্থিতি বুঝতে পেরে সিনেমা দেখতে আসা দর্শকরা শো শেষ হওয়ার আগে থেকেই সিনেপ্লেক্সের বাহিরের গেটে অপেক্ষারত ছিলেন। প্রিয় তারকাকে সামনাসামনি দেখার সুযোগ কেউই হাত ছাড়া করতে চাইছিলেন না।

সাদিয়া নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলছিলেন, ছোটবেলা থেকেই আমি তাহসানের একজন ভক্ত। তার অভিনীত প্রথম ছবিটি দেখবো বলে এসেছি। আমার সঙ্গে বন্ধুরাও এসেছে। সবাই মিলে ছবিটি দেখবো। এখানে তাহসানও এসেছেন। একটাবার কথা বলার ইচ্ছে ছিল। কিন্তু ভিড়ের মধ্যে তার কাছে যাওয়া সম্ভব হয়নি। সেকারণে কিছুটা মন খারাপ।

নিজের অনুভূতির কথা বলতে গিয়ে তাহসান বললেন, এই অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়। আমার দর্শকদের কাছে থেকে যে ভালোবাসাটা পেয়েছি আর কিছু চাওয়ার নেই। সবাইকে বলবো যদি একদিন সিনেমা হলে গিয়ে দেখার জন্য।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে তাহসান ছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১
‘অনেকের ধারণা আমার ব্যক্তিত্বহীনতার অভাব রয়েছে’
ড. ইউনূসের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি আজ
ভারতকে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলাতে পাকিস্তানের নতুন প্রস্তাব
X
Fresh