• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

এবার মুখ খুললেন মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৫

গেল বছর বলিউডে হ্যাশট্যাগ মিটু আন্দোলনের ঝড় উঠেছিল। অভিনেত্রী তনুশ্রী দত্ত প্রথম বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এরপর একের পর এক মুখ খুলেছেন অনেক তারকা। অভিযোগ উঠেছে পরিচালক, গায়ক ও অভিনেতাদের বিরুদ্ধে। এতে আইন আদালতের দ্বারস্থ হয়েছেন কেউ কেউ।

এরই সূত্র ধরে গেল বছর লেখিকা ও পরিচালক বিনীতা নন্দ অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন। তার অভিযোগ ছিল ১৯ বছর আগে অলোক নাথ তাকে ধর্ষণ করেছেন। এরপর অলোক নাথের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন অভিনেত্রী সন্ধ্যা মৃদুল। তিনি ১৯৯৪ সালের সিনেমা ‘হাম সাথ সাথ হ্যায়’-এর টিমের একজন সদস্য।

এবার অলোক নাথ ও সৌমিক সেনের বিরুদ্ধে অভিযোগ ওঠা বিষয় নিয়ে মুখ খুলেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সম্প্রতি ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেন, ‘কাউকে অনেক বছর ধরে চেনার পরে তার সম্পর্কে এরকম খবর শুনলে খারাপ লাগে।’ বিষয়টি নিয়ে হতাশ হয়েছেন বলে জানান তিনি।

মাধুরী বিস্ময় প্রকাশ করে বলেন, ‘এ ধরনের ঘটনা সামনে এলে সত্যি প্রচণ্ড খারাপ লাগে। আপনি কাউকে অনেক বছর ধরে চেনেন এবং তার পরে এমন ঘটনা শুনলেন, ভাবা যায়!’

মাধুরী দীক্ষিত অলোক নাথের সঙ্গে আর নব্বইয়ের দশকে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য সিনেমা ‘দয়াবান’, ‘জামাই রাজা’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম তুমহারে হ্যায় সনম।’

এছাড়া ২০১৪ সালে সৌমিক সেন পরিচালিত ‘গুলাব গ্যাং’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমস অবলম্বনে

আরও পড়ুন

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভক্তের পায়ে জুতা পরিয়ে দিলেন জন আব্রাহাম
যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়গুলোতে ২২০০ বিক্ষোভকারী গ্রেপ্তার, মুখ খুললেন বাইডেন
সুখবর দিলেন আসিফ আকবর
পুলিশের ভয়ে ৬ রাজ্যে পালিয়ে শেষ রক্ষা হয়নি অভিনেতার
X
Fresh