DMCA.com Protection Status
  • ঢাকা রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

মিমি কেন মার্শাল আর্ট শিখছেন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ জানুয়ারি ২০১৯, ১৬:১৮
ছবি সংগৃহীত
কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। নতুন ছবির জন্য প্রস্তুত হচ্ছেন এই নায়িকা। চলছে নিয়মিত এক্সারসাইজ, রুটিন মাফিক ডায়েট। এছাড়া অভিনয়ের চর্চা তো করছেনই।

পরিচালকের কথা মাফিক মার্শাল আর্টও শিখছেন মিমি। মোট কথা ভোর থেকে রাত অবধি কঠিন পরিশ্রমের মধ্য দিয়ে যাচ্ছে নায়িকার দিনরাত্রি।

পরিচালক অরিন্দম শীল ‘খেলা যখন’র ওয়ার্কশপ শুরু করেছেন। আর এই ছবির ব্যস্ত রয়েছেন মিমি।

ছবিটি নিয়ে অরিন্দম কলকাতার গণমাধ্যমকে বলেন, ‘আমরা ছবিটার নাম পরিবর্তন করব। খুব তাড়াতাড়ি ঘোষণা করব নতুন নাম। এখন দামিনী ওয়ার্কশপ করাচ্ছে। আমি দুদিন বন্ধ রেখেছি। মিমি মার্শাল আর্ট শিখছে। শারীরিক কসরত চলছে। তনুশ্রী ভায়োলিন শিখছে। ভালো হচ্ছে ওয়ার্কশপ।’

আনন্দবাজার পত্রিকাকে মিমির চরিত্র নিয়ে জানান, মিমির চরিত্রটি চ্যালেঞ্জিং। তার ক্যারিয়ারেও কঠিন চরিত্র। সব মিলিয়ে এক অচেনা মিমিকে দর্শক পর্দায় দেখবেন।

‘বাপি বাড়ি যা’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মিমি। ‘বোঝে না সে বোঝে না’ চলচ্চিত্রে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান তিনি।

এরপর ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘যোদ্ধা-দ্য ওয়ারিয়র’, ‘শুধু তোমারি জন্য’, ‘গল্প হলেও সত্যি’, ‘খাদ’, ‘জামাই ৪২০’, ‘কাঠমাণ্ডু’, ‘কেলোর কীর্তি’, ‘গ্যাংস্টার’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেছেন মিমি।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়