• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ভাইরাল হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন দেব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৮, ১২:০৫

কদিন আগে অনলাইনে প্রকাশ হওয়া একটি ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা চলছে। ভিডিওতে দেখা যায়, এক সহকর্মীকে প্রকাশে চড় মারছেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়ক দেব।

কেউ কেউ আবার এই ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কারণ নিজের ছবির প্রচারণার জন্যে এ এধরনের ঘটনা আগেও ঘটিয়েছেন দেব। এই নায়কের প্রযোজিত আগের ছবি ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’র প্রচারণার সময় এমন অনেক ঘটনার সাক্ষী হয়েছেন দর্শক।

এদিকে নায়কের নতুন ছবি ‘হইচই আনলিমিটেড’ রিলিজ হবে আগামী ১২ অক্টোবর। এবারেও প্রোমোশনের জন্য আলাদা কিছু ভেবেছেন দেব। এই ভিডিও তারই অংশ।

এতদিন চুপ থাকলেও ওই ভিডিও নিয়ে এবার মুখ খুললেন দেব। ভারতীয় গণমাধ্যমে তিনি বলছিলেন, এটা কোনও প্রমোশন নয়। সাধারণ মানুষে জন্য একটা সচেতনতা বার্তা ছিল। আসলে আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিও, ছবির সত্যতা পুরোপুরি যাচাই না করে আমরা অর্ধসত্য বা আংশিক সত্যের উপর অগাধ আস্থা রেখে কমেন্ট ও শেয়ার করি; তার ভয়াবহতা সম্পর্কে না জেনেই।

চ্যালেঞ্জ খ্যাত নায়ক আরও বলেন, বেশির ভাগ ক্ষেত্রেই কিছু অসাধু ব্যক্তি তার স্বার্থ চরিতার্থ করার জন্য উস্কানিমূলক ছবি পোস্ট করেন, যাতে শেয়ার ও কমেন্ট করতে থাকেন সাধারণ মানুষ। ফলে অনেক সময় সাম্প্রদায়িকতার বীজ বপন করা থাকে। এটা কখনই কাঙ্খিত নয়। তাইতো সোশ্যাল মিডিয়ায় পোস্টের সত্যতা যাচাই করেই তাতে লাইক, কমেন্ট ও পোস্ট করা উচিত।

আরও পরুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারকা হয়েছেন, তবুও বদলায়নি বিজয়ের সেই অভ্যাস 
‘মুখ খুললে ক্যারিয়ার শেষ করে দেবে’
‘অচিরেই নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা পৌঁছে দেব’
১৬ হাজার স্কুলছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার
X
Fresh