• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘মুখ খুললে ক্যারিয়ার শেষ করে দেবে’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২৪, ১৭:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

টলিউড অভিনেত্রী রিতা কয়রাল ক্যানসারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তবে মৃত্যুর আগে একটি বিষয় নিয়ে মুখ খুলেছিলেন তিনি। অভিযোগ এনেছিলেন বলিউডের ডাকসাইটে অভিনেতা অনুপম খেরের বিরুদ্ধে। কণ্ঠ ভালো থাকায় অভিনয়ের পাশাপাশি ডাক পড়ত ডাবিংয়ে। সেখানেই অনুপমের দ্বারা হেনস্তার শিকার হয়েছিলেন অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এক টকশোতে এ প্রসঙ্গে রিতা বলেছিলেন, ডাবিং করা কণ্ঠস্বর হলে জাতীয় পুরস্কারের জন্য মনোনয়ন পান না কোনো অভিনেতা কিংবা অভিনেত্রী। আবার অনেক সময় ডাবিং করেছেন যিনি, তিনিও মনোনয়ন পেতে পারেন। এটা শুনে আমি খুবই উচ্ছ্বসিত হয়েছিলাম। পরে জানতে পেরেছিলাম আমি যে ডাবিং করেছি, সেই তথ্য লুকিয়ে মনোনয়ন পাঠানো হয়েছে। গোপন করা হয়েছে।

রিতা যাতে মুখ না খোলেন এবং কোনো কিছু দাবি করে না বসেন, তাই তাকে মোটা টাকার লোভ দেখিয়েছিলেন ছবির অন্যতম প্রযোজক অনুপম খের। সেই টাকা নিতে অস্বীকার করেছিলেন রিতা। অভিনেত্রীর ‘ধৃষ্টতা’ দেখে তাকে নাকি হুমকি দিয়েছিলেন অনুপম। মুখ খুললে ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দিয়ে বলেছিলেন, দেখব তুমি কী করে ইন্ডাস্ট্রিতে কাজ করো।

খল অভিনেতা হিসেবে পরিচিত ছিলেন রিতা। সিনেমার পাশাপাশি সিরিয়ালেও একই ভূমিকায় বারবার দেখা গেছে তাকে। গাঁটছড়া বেঁধেছিলেন সৌমিত্র বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সৌমিত্রের মৃত্যুর পর ফের বিয়ের পিঁড়িতে বসেছিলেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীর মৃত্যু, শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা
জেনিফার লোপেজ-বেন অ্যাফলেকের বিচ্ছেদের গুঞ্জন
অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন তামান্না
মাকে লাইফ সাপোর্টে রেখে ঢাকায় গান শোনালেন মোনালি
X
Fresh