• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পরমব্রত-রাইমার ‘রিইউনিয়ন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫০

টালিউডের দুই জনপ্রিয় তারকা রাইমা সেন ও পরমব্রত। ভালো অভিনেতা-অভিনেত্রী হিসেবে দুজনেরই বেশ পরিচিতি রয়েছে। অন্যদিকে জুটি হিসেবেও কয়েকটি ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন পরমব্রত-রাইমা। মাঝে অনেকটা সময় একসঙ্গে দেখা যায়নি তাদের।

পর্দায় তাদের রসায়ন এতটাই দুর্দান্ত যে এই দুই তারকার মধ্যে প্রেম চলছে বলেও খবর চাউর হয়েছিল একটা সময়। সেই পরমব্রত-রাইমার এবার রিইউনিয়ন হতে যাচ্ছে। এই জুটির নতুন ছবির নামও ‘রিইউনিয়ন’।

‘রিইউনিয়ন’র বাংলা পুনর্মিলন। পুরনো বন্ধুদের একসঙ্গে ফ্রেমবন্দি করেছেন পরিচালক মুরারী এম রক্ষিত। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত ও রাইমা সেন।

আসছে নভেম্বরে ছবিটি মুক্তি পেতে পারে। তার আগেই সাউথ এশিয়ান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্যে মনোনীত হয়েছে ছবিটি। ৬ অক্টোবর সেখানে ছবিটি দেখানো হবে। ছবির ভাবনা, গল্প, চিত্রনাট্য সবই করেছেন পরিচালক নিজেই। এটি তার প্রথম চলচ্চিত্র।

রাইমা জানান, খুব ব্যতিক্রম একটি ছবি। ডিরেক্টর ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষ নন। কিন্তু প্যাশনেটলি লিখেছেন নিজে। আমি অ্যাকসেপ্ট করেছিলাম কারণ গল্পটা খুব সুন্দর। কলেজের বন্ধুদের নিয়ে। পাস্ট অ্যান্ড প্রেজেন্ট দেখানো হবে। ২০ বছর পর দেখা হয় বন্ধুদের। কীভাবে সব বদলে গিয়েছে, জীবন বদলে গিয়েছে। বন্ধুত্বের গল্প এটি।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাইমা সেনকে হত্যার হুমকি
পরমব্রতর নজরদারিতে অনুপম
অনুপমের বিয়ে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী পিয়া
তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম রায়
X
Fresh