• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

মা হলেন শায়লা সাবি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৪
ছবি: সংগৃহীত

মডেল-অভিনেত্রী শায়লা সাবি ২০১৬ সালের ২৩ সেপ্টেম্বর সাব্বির আহমেদের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। আর ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় জানালেন নতুন খবর। মা হয়েছেন তিনি।

মা হতে যাচ্ছেন এমন খবর অবশ্য কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শায়লা সাবি। এবার জানালেন মা হবার খবর। গতকাল শনিবার (২২ সেপ্টেম্বর) কন্যা সন্তানের জন্ম দেন শায়লা সাবি। নবজাতকের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

‘চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শায়লা সাবি। এরপর থেকে টিভি নাটক, টেলিছবি, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘প্রিয়া তুমি সুখী হও’ (২০১৪) ছবির মাধ্যমে বড় পর্দায় শায়লা সাবির অভিষেক হয়। ২০১৫ সালে মুক্তি পায় আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’। এছাড়া ‘ক্রাইম রোড’ নামে আরও একটি ছবি মুক্তি পেয়েছে তার।

এদিকে তানিম রহমান অংশু পরিচালিত ‘আদি’ ছবিতে অভিনয় করেছেন শায়লা। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি আরটিভি মিউজিক থেকে প্রকাশ হয়েছে ‘কন্যা’ শিরোনামে গানের মিউজিক ভিডিও। এই গানটিতে মডেল হিসেবে দেখা যায় তাকে।

শায়লা সাবি জানান, বেশ কিছুদিন ধরেই সেভাবে মিডিয়ায় কাজ করা হচ্ছে না। সংসার নিয়েই ব্যস্ত আছেন। বাছাই করা কিছু কাজ করতে চান। আপাতত সন্তানকে সময় দিতে চান তিনি।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh