• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অক্টোবরে ‘অন্ধকার জগৎ’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩২
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও অভিনেতা ডিএ তায়েব জুটি বেঁধে অভিনয় করেছেন ‘অন্ধকার জগৎ’ ছবিতে। আগামী ১৯ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ৮ নম্বর ফ্লোরে শনিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির গান প্রকাশ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক বদিউল আলম খোকন, মিশা সওদাগর’সহ অনেকে।

ছবিটির প্রশংসা করে চিত্রনায়ক ফারুক বলেন, এই ছবিটির টিজার দেখেছি। তাতে আমার কাছে মনে হয়েছে সুন্দর একটি ছবি নির্মাণ করেছে খোকন। ছবিটির জন্য আমার শুভকামনা রইলো।

অভিনেতা ডিএ তায়েব বলেন, এই ছবিটি নিয়ে আমরা ভীষণ আশাবাদী। বদিউল আলম খোকন ভাই সুন্দর একটি ছবি নির্মাণ করেছেন। আমরা সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।

নির্মাতা বদিউল আলম খোকন বলেন, ‘আমরা একটি গল্পভিত্তিক ভালো ছবি নির্মাণের চেষ্টা করেছি। প্রথমবারের মতো মাহি ও ডি এ তায়েব জুটি হয়েছেন। বেশ কিছু সুন্দর গান রয়েছে এই ছবিতে। আগামী ১৯ অক্টোবর মুক্তি দিতে চাই এই ছবিটি। আশা করি সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন।

এই ছবিটির নাম প্রথম দিকে ছিল ‘কাঙাল’। পরবর্তীতে ছবিটির নাম রাখা হয় ‘অন্ধকার জগৎ’। ছবিটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা। আর মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চাইছেন মাহি!
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
X
Fresh