• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অনুপমের বিয়ে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী পিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৮
অনুপম রা ও পিয়া চক্রবর্তী
অনুপম রা ও পিয়া চক্রবর্তী

পশ্চিমবঙ্গের তারকাদম্পতি অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদ হয় ২০১১ সালে। পরবর্তীতে অভিনেতা পরমব্রতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পিয়া। এবার গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে বিয়ের ঘোষণা দিয়েছেন অনুপম। এটা অনুপমের তৃতীয় বিয়ে। সম্প্রতি এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাবেক স্ত্রী পিয়া।

জানা গেছে, আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ে করবেন অনুপম। বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন এই গায়ক।

পিয়া-পরমব্রতের বিয়ের পর অনুপম কোনো মন্তব্য করেননি। কিন্তু সাবেক স্বামীর বিয়ের প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে কথা বলেছেন পিয়া।

পিয়া বলেন, সবটাই আগে থেকে জানা ছিল তার। বিয়ের কথা জানার পর নিজে থেকেই শুভেচ্ছা জানান অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, সেটা আগেই জানতেন তিনি। এমনকি অনুপমের হবু স্ত্রী প্রস্মিতার সঙ্গেও পরিচয় আছে পিয়ার।

এদিকে পরম বলেন, দুজন মানুষ ভালোবেসে একসঙ্গে থাকতে চাচ্ছে, এটা সব সময়েই আনন্দের খবর। অনেক শুভেচ্ছা অনুপম ও প্রস্মিতাকে।

এর আগে অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা বলেন, বিগত এক বছর ধরে সম্পর্কে রয়েছি আমরা। এরপর মনে হলো যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তারপরেই মূলত বিয়ের সিদ্ধান্ত নিই।

প্রসঙ্গত, ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অনুপম-পিয়া। বিয়ের ৬ বছর পার হওয়ার পর বিচ্ছেদের ঘোষণা দেন তারা। গত বছরের নভেম্বরে আচমকাই অভিনেতা পরমব্রতকে বিয়ে করেন পিয়া। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম।

সূত্র : নিউজ ১৮

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরমব্রত-পিয়ার জীবনে নতুন অতিথি
গায়ক অনুপমের স্ত্রীর মুখ খোলা নিষেধ
পরমব্রতর নজরদারিতে অনুপম
বিয়ে করলেন সংগীতশিল্পী অনুপম রায়
X
Fresh