• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

রাইমা সেনকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৭:৩২
রাইমা সেন
রাইমা সেন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। অভিনেত্রীর আরও একটি পরিচয় হচ্ছে তিনি কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি। আগামী ৬ এপ্রিল সুচিত্রা সেনের জন্মদিন। কিন্তু তার আগেই হত্যার হুমকি পেলেন রাইমা। লাগাতার হত্যার হুমকি পাওয়ায় চিন্তায় পড়ে গেছেন পরিবারের সদস্যরা।

জানা গেছে, একটি হিন্দি সিনেমাকে কেন্দ্র করে হত্যার হুমকি পাচ্ছেন রাইমা। বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যমে কথা বলেছেন তিনি।

এ প্রসঙ্গে রাইমা জানান, ‘১৯৪৬ ক্যালকাটা কিলিংস’র প্রেক্ষাপটে নির্মিত সিনেমা ‘মা কালী’। এই হিন্দি সিনেমার পোস্টার প্রকাশ্যে আসার পরই নানানভাবে হুমকি পাচ্ছেন তিনি।

অভিনেত্রী বলেন, আমাকে হিন্দি ও বাংলা, দুই ভাষাতেই লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। যে ভাষায় আমাকে হুমকি দেওয়া হচ্ছে, সেটা মুখে প্রকাশ কিংবা ছাপার অযোগ্য।

রাইমা আরও বলেন, বর্তমানে মুম্বাইতে আছি আমি। তাই অনেকে আমাকে এটাও বলেছেন— কলকাতাতেই তো থাকতে হবে, কীভাবে থাকবেন দেখব! অনেকে আবার বলেছেন, সুচিত্রা সেনের নাতনি হয়ে কীভাবে এটা করলেন? সবকিছু মিলিয়ে আমার পরিবার আমাকে নিয়ে ভীষণ চিন্তায় পড়ে গেছে।

এ সময় দুঃখ প্রকাশ করে অভিনেত্রী বলেন, সিনেমা না দেখে শুধু অনুমানের ওপর নির্ভর করে কাউকে হত্যার হুমকি দেওয়াটা সত্যি অবাক করে আমাকে। গেল বছর ‘ভ্যাকসিন ওয়ার’ সিনেমার কারণেও বিভিন্নভাবে ট্রলের শিকার হয়েছিলাম। তবে সিনেমা মুক্তির পর কারও নেতিবাচক মন্তব্য আর পাইনি।

তাই ‘১৯৪৬ ক্যালকাটা কিলিংস’ সিনেমার টিজার আর ট্রেলার প্রকাশের সময়টুকু অপেক্ষা করছি। টিজার আর ট্রেলার দেখার পরও তাদের ধারণা পাল্টে যাবে। আর যদি এরপরও অকারণে লাগাতার হত্যার হুমকি পাই তবে পুলিশের কাছে এফআইআর করা ছাড়া কোনো উপায় দেখছি না।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কের উৎসবে বাংলাদেশের ‘নীলপদ্ম’
ঋতুপর্ণাকে রাজনীতিতে ডাকলেন ফেরদৌস
ফের ঢাকায় এসেছেন ঋতুপর্ণা
স্মরণে মহানায়িকা সুচিত্রা সেন