• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

আসিফ-কর্নিয়ার ‘একবার ছুঁয়ে যা হৃদয়’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৮, ১৭:১৫

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর ও হালের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কর্নিয়ার ডুয়েট গান ‘কি করে তোকে বোঝাই’ মুক্তির পর থেকেই বেশ সাড়া ফেলে।

এরই ধারাবাহিকতায় একই গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক, ভিডিও নির্মাতা নিয়ে নতুন গানের ভিডিও তৈরি হলো। এবারের গানেও কণ্ঠ দিয়েছেন আসিফ-কর্নিয়া। গানের শিরোনাম ‘একবার ছুঁয়ে যা হৃদয়’।

‘কি করে তোকে বোঝাই’ গানটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছিলেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মান করেছিলেন সৈকত নাসির।

‘একবার ছুঁয়ে যা হৃদয়’ গানেরও এই গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক এবং ভিডিও নির্মাতা নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। গানটি প্রকাশ হবে ডিএমএস’র ইউটিউব চ্যানেলে।

--------------------------------------------------------
আরও পড়ুন : বাবার কবরেই চিরনিদ্রায় শায়িত হলেন তাজিন
--------------------------------------------------------

‘তুই একবার ছুঁয়ে যা হৃদয়/আমি শুধু তোর আর কারো নয়’ এমন কথার গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন- “কি করে তোকে বোঝাই’ গানটি অনেক পছন্দ করেছেন শ্রোতা-দর্শক। গানটির সফলতার পর কর্নিয়ার সঙ্গে আরও দুটি গান করেছি। এর মধ্যে একটি হলো ‘একবার ছুঁয়ে যা হৃদয়’। কর্নিয়া অনেক ভালো গায়। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।”

কর্নিয়া বলেন, “আসিফ ভাই, আমার বড় ভাই। তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। একটি চমৎকার ভিডিও নির্মিত হয়েছে।”

আগামী ঈদ উৎসবকে কেন্দ্র করে ৩১ মে গানের ভিডিও প্রকাশ হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুখবর দিলেন আসিফ আকবর
‘মনে হচ্ছিল আমি সমুদ্রের মধ্যে সামান্য ডিঙি নৌকা’
এ আর রহমানের স্টুডিওতে গাইলেন আসিফ
পুরস্কারের ঘোষণা দিলেন আসিফ আকবর
X
Fresh